২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সন্ত্রাসের রানী খালেদা জিয়াকে প্রতিরোধ করা জনগণের জন্য ফরজ ॥ মুহিত


নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ২৬ ফেব্রুয়ারি ॥ অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, সন্ত্রাসের রানী খালেদা জিয়া ৫ জানুয়ারির নির্বাচনে না আসার প্রায়শ্চিত্ত করতে চাচ্ছেন। প্রায়শ্চিত্ত করছেন মানুষ পুড়িয়ে। তিনি রাজনৈতিক নেতৃত্ব দিচ্ছেন না, দিচ্ছেন সন্ত্রাসীর নেতৃত্ব । ‘খালেদা এদেশের শত্রু’ এজন্যই বেগম জিয়াকে প্রতিরোধ করা এখন জনগণের জন্য ফরজ হয়ে গেছে। বৃহস্পতিবার সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে নাগরিক সবংর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখার সময় আবুল মাল আব্দুল মুহিত এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ‘যুদ্ধাপরাধী ও তাদের দোসর জামায়াতকে নিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি অব্যাহত রেখেছেন তিনি। নতুন প্রজন্মে তরুণরা তাদের উন্নয়নের জন্যই এই সন্ত্রাসী রাণীকে প্রতিরোধ করবে। তিনি বলেন, যারা দেশের উন্নয়ন কাজের বিরোধিতা করে তারা দেশের শত্রু।

তিনি আরও বলেন, খালেদা এ দেশের উন্নয়ন দেখতে চান না তাই তাকে বয়কট করতে হবে উন্নয়নকামী জনগণকেই।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র আইয়ুব বখত জগলুলের সভাপতিত্বে বক্তব্য রাখেনÑঅর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়জ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শামছুন্নাহার বেগম শাহানা রব্বানী।

পরে পৌরসভা অডিটরিয়ামে সুধীজন ও সার্কিট হাউসে সরকারী কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে জেলার সার্বিক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় যোগ দেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

মন্ত্রী এর আগে পৌর প্রকৌশল বিভাগের তত্ত্বাবধানে ভাষাসৈনিক হোসেন বখত চত্বর উদ্বোধন করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: