২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত তিন, আহত ৩৮


জনকণ্ঠ ডেস্ক ॥ মুন্সীগঞ্জের গজারিয়ায় এ্যাম্বুলেন্সের নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। এছাড়া যশোরের শার্শায় ট্রাক চাপায় মধু বিক্রেতা, বরিশালে বৃদ্ধ নিহত হয়েছেন। গাজীপুরে বাস-ট্রাকের সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলার বালুয়াকান্দিতে বুধবার ভোরে বাস ও এ্যাম্বুলেন্সের সংঘর্ষে হেলপার মামুন মিয়া (২৩) নিহত ও ৩ জন আহত হয়েছে। হতাহতরা এ্যাম্বুলেন্সের যাত্রী। এ্যাম্বুলেন্সের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। পরে এ্যাম্বুলেন্সে রোগীসহ অন্য আহতদের আরেকটি যানে ঢাকায় পাঠানো হয়েছে। জানা গেছে, ঢাকাগামী এম আর এ্যাম্বুলেন্স সার্ভিসের এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উক্ত স্থানে দাঁড়িয়ে থাকা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যায় এ্যাম্বুলেন্স চালকের সহকারী।

বেনাপোল ॥ যশোরের শার্শা উপজেলার নাভারণ বাজারের গোস্তপট্টির সামনে বুধবার সকালে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপায় আনসার আলী (৬০) নামের এক মধু বিক্রেতা নিহত হয়েছে। নিহত আনসার আলী সাতক্ষীরার শ্যামনগর থানার মোহম্মদপুর গ্রামের গিয়াস তুল্লোর ছেলে।

বরিশাল ॥ আগৈলঝাড়া উপজেলার রাজিহার-মাগুরা সড়কের রাজিহারে সড়ক দুর্ঘটনায় আহত নিতাই দাস (৭০) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে শেবাচিম হাসপাতালে মারা গেছে।

গাজীপুর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় বুধবার বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৩৫ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার গাজীপুরগামী কালিয়াকৈর পরিবহনের একটি বাস কালিয়াকৈর উপজেলার মেদি আশুলাই থেকে সফিপুরস্থ এ্যাপেক্স গার্মেন্টস কারখানার শ্রমিক নিয়ে যাচ্ছিল। পথে চন্দ্রাস্থ বনবিভাগের কালিয়াকৈর রেঞ্জ অফিসের সামনে ওই বাসটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ কমপক্ষে ৩৫জন আহত হয়।