১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

চার কোটি টাকার মালামালসহ ৭৪ চোরাকারবারি গ্রেফতার


জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার রাত ও সোমবারে সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে চার ইয়াবা বিক্রেতা। উদ্ধার হয়েছে ৩৪শ’ ইয়াবা ট্যাবলেট। জয়পুরহাট ও কুড়িগ্রামে সাড়ে তিন কোটি টাকার আটক মাদক ধ্বংস করা হয়েছে। অপরদিকে গত তিন মাসে ঠাকুরগাঁও ও পঞ্চগড় সীমান্ত থেকে চার কোটি টাকার মালামাল আটক এবং ৭৪ চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

সিদ্ধিরগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১, সিপিএসসির অপারেশন দল সোমবার ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ধোরকড়া বাজার মসজিদ এলাকা থেকে সাড়ে পাঁচ লাখ টাকার এক হাজার ৮শ’ ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় র‌্যাব সদস্যরা মাইন উদ্দিন ওরফে নয়ন ও শরীফ নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করে।

অপরদিকে রবিবার রাতে এক হাজার ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ র‌্যাব সদস্যরা আমির হোসেন ও পারভেজ ওরফে বিজয় নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে।

জয়পুরহাট ॥ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জয়পুরহাট-৩ ব্যাটালিয়নের গত তিন মাসের অভিযানে সীমান্তপথে আনা ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ধ্বংস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সোমবার জয়পুরহাট সিমেন্ট প্রকল্প চত্বরে এই ধ্বংস অভিযানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি।

ঠাকুরগাঁও ॥ বিজিবি ঠাকুরগাঁও সদর সেক্টরের অধীনে ঠাকুরগাঁও ও পঞ্চগড় সীমান্তের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার কোটি টাকার মালামাল ও ৭৪ চোরাকাবারিকে আটক করেছে বিজিবি।

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম বিজিবির জব্দকৃত প্রায় দুই কোটি টাকা মূল্যের বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সোমবার আনুষ্ঠানিকভাবে ধ্বংস করা হয়। কুড়িগ্রাম ৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কার্যালয়ে ১০ হাজার ৭শ’ ৯৮ বোতল বিদেশী মদ, তিন হাজার ৪শ’ ২১ বোতল ফেনসিডিল ও ৩শ’ ১৪ কেজি ২শ’ গ্রাম গাঁজা ধ্বংস করা হয়।