২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পতেঙ্গার তেল স্থাপনা এলাকায় বসানো হচ্ছে সিসিটিভি


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নাশকতার আশঙ্কায় চট্টগ্রামের পতেঙ্গার জ্বালানি তেল স্থাপনা এলাকায় নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থা নিয়েছে পুলিশ। পুরো এলাকায় মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য। আশপাশের সড়কসহ এলাকাটি পুরোপুরিভাবে সিসিটিভির আওতায় আনা হচ্ছে।

সিএমপি কমিশনার আবদুল জলিল ম-ল রবিবার সংশ্লিষ্ট এলাকা পরিদর্শন করে কর্তৃপক্ষকে এ পরামর্শ দিয়েছেন। সিসিটিভিতে ধারণ করা ফুটেজগুলো অন্তত একমাস সংরক্ষণের পরামর্শও দেন তিনি। দুপুরে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) ভবনে বৈঠক অনুষ্ঠিত হয়।

চট্টগ্রামের কেপিআই (কি পয়েন্ট ইনস্টলেশন) এলাকায় গতসপ্তাহে বড় ধরনের একটি নাশকতার পরিকল্পনা ধরা পড়ার পর পতেঙ্গা এলাকায় তৎপরতা বাড়িয়েছে পুলিশ, র‌্যাব, বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সংস্থাকে। ওই এলাকার বিমানবন্দর সড়কে এখন যানবাহন চলাচলও সীমিত করা হয়েছে। বিশেষ করে মোটরবাইক, সিএনজি চালিত বেবিটেক্সি ও মাইক্রোবাস চলাচলের ক্ষেত্রে কড়াকড়ি আরোপ করা হয়েছে। বসানো হয়েছে কয়েকটি স্থানে চেকপোস্ট। এছাড়া সন্দেহ হলেই যে কোন ছোট যানবাহন তল্লাশি করা হচ্ছে। তবে গণপরিবহন চলাচলে কোন বাধা নেই।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: