২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সিরাজগঞ্জে সংঘর্ষ ॥ সাংবাদিকের বাড়িতে অগ্নিসংযোগ


স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে যুবলীগের জানপুর ও দত্তবাড়ি দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জের ধরে রবিবার সকালে দৈনিক সকালের খবর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় ভিক্টোরিয়া হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ভিক্টোরিয়া স্কুল রোডে বসবাসকারী আইয়ুব আলীর ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে দুর্বৃত্তরা তার বাড়িতে অগ্নিসংযোগ করে। আহত সাংবাদিক ও প্রধান শিক্ষক আইয়ুব আলী শহরের দত্তবাড়ি মহল্লার সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলীর ছোট ভাই।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৩ দিন ধরে জানপুর ও দত্তবাড়ি যুবলীগের দুই গ্রুপের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলছে। এ ঘটনার জের ধরে রবিবার সকালে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সাংবাদিক আইয়ুব আলীর বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করা হয়।

এলাকাবাসী তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরে সন্ত্রাসীরা তার বাড়ি-ঘর ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে বাড়ির দুটি ঘর, ঘরের আসবাবপত্র ও একটি মোটরসাইকেল ভস্মীভূত হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।