২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদার অফিসের সামনে থেকে মহিলা দলের ৬ জন আটক, পরে মুক্তি


স্টাফ রিপোর্টার ॥ আবারও বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিনের নামে অজ্ঞাতস্থান থেকে পাঠানো বিবৃতিতে অবরোধ কর্মসূচী চালিয়ে যাওয়ার পাশাপাশি দাবি না মানলে ফের হরতাল পালনের ঘোষণা দেয়া হয়েছে। তবে বৃহস্পতিবারের বিবৃতিতে কবে থেকে আবার হরতাল হবে তা উল্লেখ করা না হলেও রবিবার থেকে হরতালের ঘোষণা দেয়া হতে পারে বলে জানা গেছে।

এদিকে, খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে সাবেক সাংসদ নার্গিস আলীসহ মহিলা দলের ৬ নেতাকর্মীকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার বেলা দুটোর দিকে কিছু খাবার নিয়ে তারা কার্যালয়ে ঢুকতে চাইলে তাদের আটক করা হয়। আটক অন্যরা হলেন লায়লা বেগম, নিলুফার ইয়াসমিন নিলু, ঝর্ণা খান, শিরীন আক্তার রিনা ও রোকেয়া সুলতানা তামান্না। পরে গুলশান থানা থেকে সন্ধ্যায় তাদের ছেড়ে দেয়া হয়।

২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করবে বিএনপি ॥ অন্যান্যবারের মতো এবারও ২১ ফেব্রুয়ারি প্রত্যুষে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করবে বিএনপি। বৃহস্পতিবার দলের যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীকে একুশে ফেব্রুয়ারি শনিবার প্রত্যুষে রাজধানীর বলাকা সিনেমা হলের সামনে একত্রিত হয়ে শহীদ মিনারের উদ্দেশে গমণের জন্য অনুরোধ করা হয়েছে।