১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ছয় সন্ত্রাসী আটক, অস্ত্র উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ রূপগঞ্জে দুই সন্ত্রাসী, রায়পুরে তিন সন্ত্রাসী ও দৌলতপুরে অস্ত্রসহ বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতের।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন, নিরীহদের জোরপূর্বক জমি দখল ও সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগে দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার নাগেরবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, গোলাকান্দাইল এলাকার জব্বার মেম্বারের ছেলে নাঈম মিয়া (২৭) ও আনোয়ার হোসেন (৩৫)।

রায়পুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে শাহাদাত হোসেন জুয়েল (২২) নামে তালিকাভুক্ত পলাতক এক সন্ত্রাসীসহ তিনজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার ভোরে রায়পুর-ফরিদগঞ্জ বর্ডার বাজার থেকে শাহাদাতকে গ্রেফতার করা হয়। সে ফরিদগঞ্জ উপজেলার চরমান্দারী গ্রামের আহছান উল্যার ছেলে। অপরদিকে একই রাতে মোঃ মিন্টু (৩৮) নামে এক আদম ব্যবসায়ী ও সড়কে নাশকতা ঘটানোর মামলায় মোঃ হারুন (৩৫) নামে আরও দু’আসামিকে গ্রেফতার করা হয়েছে।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাব অস্ত্র, গুলি ও ম্যাগাজিনসহ আমান উল্লাহ সরদার (২৮) নামে এক অস্ত্র বিক্রেতাকে আটক করেছে। মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার মথুরাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন শ্যামলী পরিবহন কাউন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়।

না’গঞ্জে পুলিশ বক্সে আগুন দেয়ার চেষ্টা ॥ গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ বুধবার সকালে নারায়ণগঞ্জ-আদমজী রোডের পাশে ফতুল্লা থানার হাজীগঞ্জ পুলিশ বক্সে আগুন দেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৬টায় কয়েক দুর্বৃত্ত এসে পেট্রোলবোমা ছুড়ে পুলিশ বক্সে আগুন দেয়ার চেষ্টা করে। পুলিশ বক্সের বাইরের দিকে আগুন লাগলেও ভেতরের অংশে আগুন লাগেনি।

সেনা সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৮ ফেব্রুয়ারি ॥ বুধবার দুপুরে লালমনিরহাট সদর থানায় সেনা সদস্য আশরাফুল ইসলামের (২৬) বিরুদ্ধে ভাবিকে ধর্ষণের অপরাধে মামলা দায়ের হয়েছে। জানা গেছে, ২ ফেব্রুয়ারি সকাল ৬টায় ৩৬ ইস্ট বেঙ্গল বঙ্গবন্ধু সেনানিবাস টাঙ্গাইলে কর্মরত সৈনিক আশরাফুল ছুটিতে বেড়াতে এসে চাচাত ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ করে।