২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হরতালবিরোধী সমাবেশে বক্তারা


স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে ২০ দলীয় জোটের হরতাল অবরোধের প্রভাব না থাকলেও প্রতিদিনই অনুষ্ঠিত হচ্ছে হরতালবিরোধী সমাবেশ। নগরীর বিভিন্ন পয়েন্টে মাইক বাজিয়ে সকাল থেকে চলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন তথা ১৪ দলের ব্যানারে হরতাল ও নৈরাজ্যের বিরুদ্ধে নানা কর্মসূচী। এ সভা থেকে আন্দোলনের নামে নাশকতা, সহিংসতা ও মানুষ পুড়িয়ে মারা বন্ধ করতে বিএনপি নেত্রীর প্রতি আহ্বান জানানো হয়। একই সঙ্গে নেতারা যে কোন ধরনের সন্ত্রাস প্রতিহত করতে দলের কর্মী সমর্থক ও সাধারণ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

রবিবারও চট্টগ্রামের দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত হয় হরতাল বিরোধী সমাবেশ। এতে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন, খালেদা জিয়া অযৌক্তিকভাবে অনির্দিষ্টকালের হরতাল, অবরোধ ডেকে হত্যাযজ্ঞ ও দেশের জনগণের অধিকার হরণের অপরাজনীতিতে মেতে উঠেছেন।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সুনীল কুমার সরকারের সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা এনামুল হক চৌধুরী, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর, মসিউর রহমান চৌধুরী, দেবাশীষ গুহ বুলবুল, ১৪ দল নেতা স্বপন সেন।