১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নতুন স্টাইলের টিভিএস মেট্রো প্লাস এখন বাজারে


অর্থনৈতিক রিপোর্টার ॥ টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড বাজারে নিয়ে এলো আধুনিক, স্টাইল ও শক্তিশালী ইঞ্জিনসম্পন্ন মোটরসাইকেল ‘টিভিএস মেট্রো প্লাস’।

রবিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে টিভিএস মেট্রো প্লাস মোটরসাইকেলের বাজারজাতকরণের শুভ উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসাইন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টু হুইলারের হেড অব বিজনেস বিপ্লব কুমার রায়, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান। আধুনিক স্টাইল, অধিকতর শক্তিশালী ইঞ্জিন আর দারুণ স্বাচ্ছন্দ্যের একটি আদর্শ সমন্বয় হলো টিভিএস মেট্রো প্লাস। সারাদেশজুড়ে টিভিএস ব্র্যান্ডের রয়েছে অগণিত ক্রেতা আর এই ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করেই সম্পূর্ণ নতুন কিছু ফির্চাস নিয়ে এসেছে নতুন এই মোটরসাইকেল। টিভিএস মেট্রো প্লাস ১০৯.৭ সিসি শক্তিসম্পন্ন জ্বালানি সাশ্রয়ী এক মোটরসাইকেল।

বিস্ময়কর কম জ্বালানি খরচ; প্রতি লিটার পেট্রোলে চলে ৮৬ কিলোমিটার, যা এই শ্রেণীর মোটরসাইকেলের মধ্যে সর্বোচ্চ। টিভিএস মেট্রো প্লাস মোটরসাইকেল অনুমোদিত সকল ডিলার পয়েন্টে পাওয়া যাচ্ছে। সম্পূর্ণ নতুন এই মোটরসাইকেলের উদ্বোধন উপলক্ষে এর বিশেষ মূল্য নির্ধারণ করা হয়েছে ১৩৫,৫০০ টাকা।