২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

না’গঞ্জে ড্রেন নির্মাণে মাটি খোঁড়ার সময় দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় ড্রেন নির্মাণে মাটি খোঁড়ার সময় সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর পৈত্রিক বাড়ির দেয়াল ধসে পড়েছে। এতে এক নির্মাণ শ্রমিক নিহত এবং অপর এক শ্রমিক আহত হয়েছে। নিহতের নাম মনির হোসেন (২০)। আহত মজিবুর রহমানকে (৪৪) নারায়ণগঞ্জ একশ’ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার রাতে মেয়রের পৈত্রিক বাড়ির সামনে ড্রেন নির্মাণের জন্য মাটি খোঁড়ার সময় দেয়াল ধসের ওই ঘটনা ঘটে। মেয়র আইভী এ বাড়িতেই বসবাস করেন। বর্তমানে তিনি এক মাসের ছুটিতে নিউজিল্যান্ড রয়েছেন। নিহত মনির শহরের বেপারীপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম রজবুল মিয়া।

হাসপাতালে চিকিৎসাধীন অন্য শ্রমিক মজিবুর জানান, রাত সাড়ে ৮টার দিকে ড্রেন নির্মাণের জন্য মেয়রের পৈত্রিক বাড়ির দেয়াল ঘেঁষে মাটি কাটার কাজ করছিল তারা। একপর্যায়ে তার ও মনিরের উপর দেয়াল ধসে পড়ে। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সাবিনা ইয়াছমিন বলেন, মনিরকে মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছে। পরে তার সঙ্গের লোকজন তাদের কিছু না জানিয়েই লাশ নিয়ে গেছে।

রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, হাসপাতালে গিয়ে নিহত শ্রমিকের লাশ খুঁজে পাইনি। কারা লাশ নিয়ে গেছে তার খোঁজ করা হচ্ছে। শুনেছি মনিরুল নামে সিটি কর্পোরেশনের এক ঠিকাদার ড্রেনের এই কাজ করছে। তাকে খোঁজা হচ্ছে ঘটনা জানার জন্য।