২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন


জনকণ্ঠ ডেস্ক ॥ মংলায় জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই, গাজীপুরে হকার খুন। গাইবান্ধায় কৃষক ও ঠাকুরগাঁওয়ে গৃহবধূর, সিরাজগঞ্জে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

মংলা ॥ জমি নিয়ে বিরোধের জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সোনাইলতলা ইউনিয়নের চাপড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে মোহাম্মদ গোলাম মোস্তফা ও মোজাহিদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ ও মারামারি হতো এই বিরোধের জেরে সোমবার বিকেলে কথা কাটাকাটির একপর্যায়ে তারা মারামারিতে লিপ্ত হয়। এ সময় মেজ (২য়) ভাই গোলাম মোস্তফার আঘাতে গুরুতর আহত হন বড় ভাই মোহাম্মদ শেখ (৪০)। তাদের নিভৃত করতে গিয়ে সেজ ভাই মোজাহিদ শেখও আহত হন। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যান মোহাম্মদ।

গাইবান্ধা ॥ গাইবান্ধা ফুলছড়ি উপজেলার চরাঞ্চল এরেন্ডাবাড়ী ইউনিয়নের মধ্য হরিচ-ি পাতাইলেরপাড়া গ্রামে একটি ভুট্টা ক্ষেত থেকে আশেক আলী (৪৫) নামে এক কৃষকের লাশ গত সোমবার রাতে উদ্ধার করেছে পুলিশ।

ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় মনিকা (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই উপজেলার ভাতুরিয়ায় তার বাবার বাড়ির পাশের একটি গাছ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

গাজীপুর ॥ কাপাসিয়ায় মারধরের মামলার বাদী ক্ষুদ্র ব্যবসায়ী এক হকারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আমির উদ্দিন (৫৫)। সে গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়ালিয়া নয়াপাড়া এলাকার আশ্রাব আলীর ছেলে।

সিরাজগঞ্জ ॥ তাড়াশে মঙ্গলবার বিকেলে পুলিশ শামুসল ইসলাম সর্দার (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রাম থেকে উদ্ধার করেছে। বৃদ্ধের পরিবারের সদস্যরা অভিযোগ করেন, জমির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় তার মৃত্যু হয়েছে।