২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

টেনশন বাড়ালেন সোহেল খান


স্পোর্টস রিপোর্টার ॥ ইনজুরির বদজিনটা যেন পাকিস্তানের ওপর ভর করেছে। ইতোমধ্যে ছিটকে গেছেন দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ হাফিজ ও জুনায়েদ খান। এবার পেসার সোহেল খানকে নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। সোমবার সিডনিতে বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে পেশীর ইনজুরিতে পড়েন ৩০ বছর বয়সী ফাস্ট বোলার। ৬ ওভার বল করে ১৮ রানের বিনিময়ে এনামুল হক বিজয়ের উইকেট দখলের পরই ব্যথা নিয়ে মাঠ ছাড়েন অনেকটা চমক নিয়ে বিশ্বকাপে সুযোগ পাওয়া অভিজ্ঞ এই পেসার।

অবশ্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) একাধিক সূত্র জানিয়েছে, সোহেলের ইনজুরি নিয়ে খুব বেশি উদ্বিগ্ন নয় তারা। ‘পেশিতে চোট পেয়েছে সোহেল। কিন্তু পূর্ব সতর্কতার অংশ হিসেবে তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়েছে। এখনও কোন প্রকার ব্যথা অনুভব না করেই দৌড়াতে পারছে সে। আমাদের আশা খুব তাড়াতাড়িই ফিরবে সোহেল।’ পিসিবির তরফ থেকে জানানো হয় এর আগে বিশ্বকাপের দল ঘোষণার ঠিক আগে ইনজুরির কারণে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে পাড়ি জমাতে পারেননি পাকিস্তানের তারকা পেসার উমর গুল। জুনায়েদের বদলে দলে ডাকা হয় রাহাত আলিকে। তাছাড়া সাঈদ আজমলও সন্দেহজনক বোলিং এ্যাকশনের কারণে বিশ্বকাপের সংক্ষিপ্ত দলে জায়গা পাননি। দু’দিন আগে আইসিসির ছাড়পত্র পাওয়ায় অবশ্য তারকা স্পিনারের বিশ্বকাপে খেলা নিয়ে কানঘুষা চলছে।

ব্রাদার্সের ফুটবল কমিটি

স্পোর্টস রিপোর্টার ॥ ২০১৫-১৬ মৌসুমের জন্য নতুন কমিটি গঠন করেছে ব্রাদার্স ইউনিয়ন। সোমবারের কার্যকরী কমিটির সভায় গঠিত এই ১১ সদস্য কমিটির চেয়ারম্যান হয়েছেন মাহামুদ হাসান বাবুল। কমিটির ভাইস চেয়ারম্যান হলেন শওকত আলী। আর সাধারণ সম্পাদক হয়েছেন মাহবুবুর রহমান খান।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: