১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নীলফামারীতে ভাইস-চেয়ারম্যানের গাড়িতে হামলা ॥ আটক ২


স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারী সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফা সুলতানা লাভলীর প্রাইভেটকারে হামলা করে ভাংচুর করেছে অবরোধ ও হরতাল সমর্থকরা। রবিবার রাত সাড়ে নয়টার দিকে নীলফামারী সদরে নিজ বাড়ি ফেরার পথে সৈয়দপুর উপজেলার ধলাগাছ নামক স্থানে হামলাকারীরা ইটপাটকেল নিক্ষেপ করে গাড়িটি ভাংচুর করে। তবে অক্ষত রয়েছেন ওই নারী নেত্রী।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নূর ইসলাম ও হাফিজ নামে দুই বিএনপি কর্মীকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

লালমনিরহাটে ভুট্টা বোঝাই ট্রাকে পাথর

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৯ ফেব্রুয়ারি ॥ রবিবার রাত সাড়ে ১০টায় জামায়াত-শিবির অধ্যুষিত জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতায় এবার ভুট্টা বোঝাই চলন্ত ট্রাকের সামনে পাথর ছুড়ে মেরেছে অবরোধকারীরা। এতে ট্রাকের হেলপার নামদার আলীর (৩২) এক চোখ নষ্ট হয়ে গেছে। তাকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করিয়েছে।

প্রকাশিত সংবাদের ব্যাখ্যা

গত ৭ ফেব্রুয়ারি দৈনিক জনকণ্ঠে ‘টাঙ্গাইলে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ’ শিরোনামে প্রকাশিত খবর সম্পর্কে ব্যাখ্যা দিয়েছেন দেলদুয়ার উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম ফেরদৌস আহমেদ। তিনি বলেন, দুটি অগভীর নলকূপের বিষয় নিয়ে সংশ্লিষ্ট এলাকার মালিকদের মধ্যে দেলদুয়ার থানা সহকারী জজ আদালতে মামলা চলমান রয়েছে (যার নম্বর ২১/১৩)। এ ব্যাপারে গত ২৬ জানুয়ারি উপজেলা সেচ কমিটি বৈঠকে সিদ্ধান্ত হয় যে, আদালতের রায়ই চূড়ান্ত বলে গণ্য হবে। তার মতে, প্রকাশিত সংবাদটি উদ্দেশ্যপ্রণোদিত এবং একজন নির্বাচিত জনপ্রতিনিধিকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে এ সংবাদ পরিবেশন করা হয়েছে।