২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কক্সবাজারে জাল নোটসহ আটক ১


স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ সদর থানা পুলিশ সোয়া লাখ টাকার জাল নোটসহ চন্দ্রিমা হাউজিং এলাকার রফিককে আটক করেছে। রবিবার রাতে কলেজ গেট এলাকায় পুলিশ এ অভিযান চালায়। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১ লাখ ৩০ হাজার টাকার জাল নোট। এর মধ্যে ২১৪টি ৫শ’ এবং ১ হাজার টাকার ২৩টি জাল নোট রয়েছে।

২৪ রোহিঙ্গাকে ফেরত

কক্সবাজার সদর বিজিবি ব্যাটালিয়নের জওয়ানরা অভিযান চালিয়ে ২৪ জন অনুপ্রবেশকারী মিয়ানমার নাগরিককে আটক করে স্বদেশে ফেরত পাঠিয়েছে। সোমবার ভোরে ঘুমধুম, বালুখালী ও তুমব্রু সীমান্ত পয়েন্ট থেকে তাদের আটক করেছে বিজিবি জওয়ানরা।

জলবায়ুবিষয়ক কর্মসূচীতে অংশ নিতে মংলা পৌর মেয়র ব্যাঙ্ককে

নিজস্ব সংবাদদাতা, মংলা, ৯ ফেব্রুয়ারি ॥ ভারতের একটি বেসরকারী সংস্থা ওঈখঊও এর আমন্ত্রণে ৩ দিনের সফরে জলবায়ুবিষয়ক কর্মসূচীতে অংশ নিতে ব্যাঙ্কক গেছেন মংলা পৌরসভার মেয়র জুলফিকার আলী। রবিবার সকালে তিনিসহ বাংলাদেশের তিন মেয়র ওই কর্মসূচীতে অংশ নিতে ব্যাঙ্ককের উদ্দেশে রওনা হয়েছেন। জলবায়ু পরিবর্তনের প্রভাব ও জলবায়ু মোকাবেলার প্রস্তুতি গ্রহণসহ ওই কর্মসূচীতে জীবনযাত্রার মান, খাদ্য ও পরিবেশের ওপর জ্ঞান ও দক্ষতা অর্জনের ওপর প্রশিক্ষণ দেয়া হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শেষপর্বের প্রাইভেট রেজিস্ট্রেশন শুরু আজ

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৯ ফেব্রুয়ারি ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১২ সালের স্নাতকোত্তর শেষপর্ব প্রাইভেট রেজিস্ট্রেশন গতকাল (সোমবার) থেকে শুরু হয়েছে এবং তা চলবে ১০ মার্চ পর্যন্ত। বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িহঁ.বফঁ.নফ) থেকে জানা যাবে।

মাগুরায় ঝুঁকিপূর্ণ ভবনে মাছ মাংসের বাজার

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৯ ফ্রেরুয়ারি ॥ মাগুরার সর্ববৃহৎ পুরাতন মাছ ও মাংস বাজারের অবকাঠামোটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। পৌর কর্তৃপক্ষ ভবনের পিছনের দিকে ছাদের কিছু অংশ ভেঙ্গে ফলেছে বড় ধরনের দুর্ঘটনা এড়াতে। তার মধ্যে প্রতিদিন বসছে বাজার। রৌদ্র ও বৃষ্টির মধ্যে ক্রেতা-বিক্রেতাদের বাজার করতে হয়। জানা গেছে, শহরের প্রধান মাছ ও মাংস বাজারটি পুরাতন বাজার নামে পরিচিত। এখানে প্রতিদিন মাছ বিক্রি হয়ে থাকে। এছাড়া এর কিছু অংশে মাংস বিক্রি হয়ে থাকে। সকাল থেকে রাত অবধি বাজারটি খোলা থাকে। সবচেয়ে বড় মাছের ও মাংসের বাজার বলে জেলার বিভিন্ন এলাকা ক্রেতা-বিক্রেতারা আসেন মাছ ও মাংস কিনতে।