২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাতক্ষীরা জেলা জামায়াতের আমির খালেক মণ্ডল গ্রেফতার


স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরা জেলা জামায়াতের আমির ও সাবেক এমপি মাওঃ আব্দুল খালেক মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সদর উপজেলার বৈকারী ইউনিয়নের খলিলনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। খালেক ম-ল সিটি কলেজের শিক্ষক সাবেক ছাত্রলীগ নেতা মামুন হত্যা মামলাসহ ২৮ ফেব্রুয়ারি পরবর্তী হত্যা, রাষ্ট্রদ্রোহ ও সহিংসতা মামলাসহ প্রায় ১ ডজন মামলার পলাতক আসামি।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সন্ধ্যায় সদর উপজেলার খলিলনগর এলাকার তার বাড়ির সামনে থেকে সাদা পোশাকধারী একদল পুলিশ মাওঃ আব্দুল খালেক ম-লকে গ্রেফতার করে। পরে তাকে একটি মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায় পুলিশ। ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারির পর থেকে তিনি পালিয়ে ছিলেন। আত্মগোপনে থাকায় পুলিশ এতদিন তাকে গ্রেফতার করতে পারেনি।

সন্ধ্যা সাড়ে ৭টায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদাচ্ছের হোসেন এক প্রেস ব্রিফিং-এ জানান, পুলিশের কাছে খালেক ম-ল ছিল মোস্ট ওয়ানটেড। খালেক ম-ল ওরফে রাজাকার খালেক জেলা জামায়াতের সেক্রেটারি নুরুর হুদা, জামাতা আব্দুর গফ্ফার, আফগান জিয়া, আজিজুর রহমান, জামসেদ সহ তাদের সহযোগীদের নিয়ে নাশকতার পরিকল্পনা করতে বেঠক করছে এমন খবরে পুলিশ অভিযান চালালে খালেক ম-ল গ্রেফতার হলেও তার সহযোগীরা পালিয়ে যায়। তার বিরুদ্ধে হত্যা মামলা, দুটি রাষ্ট্রদ্রোহ মামলাসহ প্রায় ১ ডজন মামলা রয়েছে বলে প্রেস ব্রিফিং-এ জানানো হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: