১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আইএস জঙ্গীদের সঙ্গে বিএনপি-জামায়াতের পার্থক্য নেই ॥ হানিফ


স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আইএস জঙ্গীদের সঙ্গে বিএনপি-জামায়াতের কোন পার্থক্য নেই। বিএনপি-জামায়াত দেশে যা করছে তা নিছক সন্ত্রাসী কার্যকলাপ। আইএস জঙ্গীরা যেভাবে মানুষ পুড়িয়ে মারছে, তারাও একই কাজ করছে। তারা তালেবানী স্টাইলে এ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছে। তিনি বলেন, আইনের মাধ্যমে সন্ত্রাসীদের প্রতিহত করা হবে। শীঘ্রই সন্ত্রাস দূর হবে। হানিফ শনিবার বিকেল ৩টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদ বি এম মোজাম্মেল হক এমপি, কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক এমপি, এস এম কামাল হোসেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী আ ফ ম রুহুল হক এমপি, মুন্নুজান সুফিয়ান এমপি, মীর মোস্তাক আহমেদ রবি এমপি, স.ম জগলুল হায়দার এমপি, এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ। দ্বিতীয় অধিবেশনে জেলা শিল্পকলা একাডেমিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে মনসুর আহম্মেদকে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ত্রিবার্ষিক কাউন্সিলের ২য় অধিবেশনে সমঝোতার ভিত্তিতে এই কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। এর আগে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এমপি সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। একই সঙ্গে জেলা আওয়ামী লীগের পূর্বের কমিটির সভাপতি, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমানকে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য করা হয়েছে বলে কাউন্সিলে ঘোষণা দেন মাহবুব-উল আলম হানিফ।

সম্পর্কিত:
পাতা থেকে: