২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গাজীপুরের গোয়েন্দা কর্মকর্তার বাসায় ডাকাতি ॥ ৭ লাখ টাকার মাল লুট


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের মাসদাইরে এক পুলিশ কর্মকর্তার ফ্ল্যাট বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে নগদ ৯০ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় সাত লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

শহরের মাসদাইর পাবনাপট্টির ১৭২/৩ নম্বর হোল্ডিংয়ের সৈয়দ আহমেদ আলীর বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব হোসেন। তিনি জানান, শুক্রবার দুপুরে বাসার দরজায় তালা দিয়ে বন্দর উপজেলায় শ্বশুরবাড়িতে একটি অনুষ্ঠানে যোগ দিতে সপরিবারে চলে যান তারা। রাতে বাসায় এসে দেখতে পান দরজার তলা ভাঙ্গা। ঘরের ভেতরের স্টিলের আলমারি, ওয়্যারড্রোব ও সিন্দুক ভাঙ্গা। কাপড়-চোপড় ঘরের মেঝতে এলোমেলোভাবে পড়ে আছে। পরে তিনি বিষয়টি ফতুল্লা থানা পুলিশকে জানান। ওসি মাহাবুব হোসেন জানান, ডাকাত দল নগদ ৯০ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ সাত লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। তবে অন্য মালামাল অক্ষত রয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে নগরের আল্লামা ইকবাল রোড এলাকার ব্যবসায়ী আবু তাহের সুমনের বাড়িতে ডাকাতি হয়েছিল। এই ঘটনায় থানায় অভিযোগ দিলেও পুলিশ ডাকাতদের গ্রেফতার ও ডাকাতির মালামাল উদ্ধার করতে পারেনি।