২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাতক্ষীরায় গুলিবিদ্ধ ছাত্রদল সভাপতি আটক


স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ সাতক্ষীরার কলারোয়া পৌর ছাত্রদলের সভাপতি আব্দুল মজিদ গুলিবিদ্ধ অবস্থায় পুলিশের হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কলারোয়া উপজেলার কেড়াগাছির ইউনিয়নের ঠাকুরবাড়ি এলাকায় সে গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি শাটারগান ও পাঁচ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। আব্দুল মজিদ ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তাকে ঘটনাস্থল থেকে আটক করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, কলারোয়া উপজেলার ঠাকুরবাড়ি এলাকায় কয়েক সন্ত্রাসী নাশকতার প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে পৌঁছলে তারা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড শটগানের গুলি ও হাতবোমা নিক্ষেপ করে। পুলিশ তখন পাল্টা গুলি ছুড়লে পুলিশের গুলিতে আহত হয় আব্দুল মজিদ। যশোর জেলার শার্শা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সোমেন বিশ্বাস জানান, বুধবার রাতে শার্শা উপজেলার কাইবা-বাদামতলা এলাকা থেকে এক শিবিরকর্মীসহ আব্দুল মজিদকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেলে একটি থ্রি-হুইলারে আদালতে নেয়ার পথে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট পাবলিক কলেজ এলাকায় পৌঁছলে আসামিরা প্রস্রাব করার নাম করে গাড়িটি থামিয়ে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে শার্শা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোমেন এবং কনস্টেবল মাহমুদুর রহমান ও রথীন্দ্রনাথকে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, গুলিবিদ্ধ আব্দুল মুজিদের বিরুদ্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা ও বিস্ফোরক আইনের মামলাসহ চারটি মামলা রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: