১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নাশকতাবিরোধী সমাবেশ রাজশাহীতে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চলমান নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে রাজশাহীতে মাঠে নেমেছেন সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। গত তিন দিন ধরে তিনি রাজশাহীর নাশকতাপ্রবণ এলাকা হিসেবে চিহ্নিত নগরীর বাইপাশ সড়কের বিভিন্ন পয়েন্টে গিয়ে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করছেন। তিনি নাশকতাকারীদের সম্মিলিতভাবে প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানান।

শুক্রবার তিনি নগরীর খড়খড়ি বাইপাশে স্থানীয় ব্যবসায়ী ও বিভিন্ন পেশার মানুষকে নিয়ে সমাবেশ করেন। সমাবেশ থেকে সম্মিলিতভাবে নাশকতাকারীদের প্রতিরোধে সোচ্চার হওয়ার আহ্বান জানান। এসময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ ১৪ দলের স্থানীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

বাদশা বলেন, যারা সহিংসতা চালিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করছে তারা দেশের শত্রু। তারা চিহ্নিত সন্ত্রাসী। এরা দেশকে, মুক্তিযুদ্ধকে, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায়। ফজলে হোসেন বাদশা বলেন, এ এলাকায় ১৪ দল ও মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ করে প্রতিরোধ গড়ে তুলতে হবে। কারণ বিএনপি-জামায়াত দেশের অর্থনীতিকে পঙ্গু করে উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়। তারা বাংলাদেশকে একটি ভঙ্গুর রাষ্ট্রে পরিণত করতে চায়।