১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পরীক্ষার্থী চিকিৎসক ও শিশুসহ নিহত পাঁচ


জনকণ্ঠ ডেস্ক ॥ বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী, চিকিৎসক, শিশু ও ইজিবাইজ চালকসহ নিহত হয়েছে পাঁচজন। এছাড়া বরিশালে ট্রাকের ধাক্কায় ৬ মিনিবাস যাত্রী পুলিশ সদস্য আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় জয়নাল আবেদীন (১৯) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুই জন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গোলাকান্দাইল এলাকার এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ভুলতা থেকে মোটরসাইকেলযোগে ডহরগাঁও ফিরছিলেন এসএসসি পরীক্ষার্থী জয়নাল আবেদীন। গোলাকান্দাইল এলাকা অতিক্রম করার সময় বিপরীতমুখী দ্রুতগামী ক্যাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

নীলফামারী ॥ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ দিদার রসুলের (৪৫) মৃত্যু হয়েছে। দুর্ঘটনার ৫ দিন পর বৃহস্পতিবার রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। রবিবার বিকেলে তিনি কিশোরীগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে রংপুর যাচ্ছিলেন। পথে পাগলাপীর নামক স্থানে দিনাজপুরগামী একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি আহত হন।

কলাপাড়া ॥ কলাপাড়ায় পক্ষিয়াপাড়া-তুলাতলী সড়কে ধান বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে জুনায়েত (৬) নামে এক শিশু মারা গেছে। শুক্রবার বেলা ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী পাঠিয়েছে। জুনায়েতের বাবার নাম মনির হাওলাদার। বাড়ি পক্ষিয়াপাড়ায়।

সিদ্ধিরগঞ্জ ॥ আদমজীর সুমিলপাড়া এলাকায় শুক্রবার সকালে প্রান্ত (১১) নামে এক শিশু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। জানা যায়, সুমিলপাড়ার শাহজাহানের পুত্র প্রান্ত সুমিলপাড়ায় সাইকেল চালানো শিখতে রাস্তায় বের হয়। এ সময় একটি ঘাতক ট্রাক তাকে চাপা দেয়।

খুলনা ॥ খুলনা মহানগরীতে ট্রাক ও ইজিবাইকের মধ্যে সংঘর্ষে ইজিবাইক চালক নিহত ও দুই যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে খানজাহান আলী রোডের শান্তিধাম মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইজিবাইক চালক মোহাম্মদ ওয়াসিম (৩৫) নগরী সোনাডাঙ্গা থানাধীন ডালমিল এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের নগরীর কাশিপুর শুক্রবার বেলা এগারোটায় মিনিবাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে জেলা পুলিশের ৬ সদস্য গুরুতর আহত হয়েছেন। আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামে শাহানারা আক্তার নামে এক নাট্যকর্মী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। শুক্রবার ব্যাটারিচালিত অটোগাড়িযোগে রংপুর থেকে কুড়িগ্রাম ফেরার সময় সাতমাথা এলাকায় পেছন থেকে অটোকে ধাক্কা দেয়। এ সময় অটোটি খাদে পড়লে শাহানাসহ আরও ৬ যাত্রী আহত হয়।