২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

পিকেটারকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করলেন যুবদল নেতা


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর বেজহার এলাকায় চলন্ত গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে ভাংচুর করার সময় এক পিকেটারকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে।

জানা গেছে, মাহিলাড়া ইউনিয়নের বেজহার এলাকার আকন বাড়ির সম্মুখে বসে বৃহস্পতিবার সকালে একাধিক চলন্ত গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে ভাংচুর করে অজ্ঞাত পরিচয়ের (৪৫) এক পিকেটার। বিষয়টি স্থানীয় এক যুবদল নেতা জানতে পেরে গ্রামবাসীদের সহায়তায় ওই পিকেটারকে ধাওয়া করে আটকের পর গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে। নাম প্রকাশ না করার শর্তে ওই যুবদল নেতা জানান, রাজনৈতিক আন্দোলনের নামে কোন ধরনের নাশকতাকে মাহিলাড়া ইউনিয়ন বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সমর্থন করেন না। তিনি আরও জানান, মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর নেতৃত্বে যখন তারা সকল দলের অংশগ্রহণে একটি সুখী, সমৃদ্ধি মডেল ইউনিয়ন গড়ে তুলেছেন, ঠিক তখনই শান্তিপ্রিয় ইউনিয়নবাসীকে বেকায়দায় ফেলতে একটি মহল নানা অপতৎপরতা শুরু করেছে। তারই অংশ হিসেবে অজ্ঞাত পরিচয়ের ওই দুষ্কৃতকারীকে দিয়ে পিকেটিং করানো হয়েছে।

গৌরনদী থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন জানান, গণধোলাইয়ের শিকার আটক ব্যক্তি নিজের পরিচয় গোপন রেখে একেক সময় একেক পরিচয় দিচ্ছে। তার সঠিক পরিচয় উদ্ঘাটনের জন্য চেষ্টা চলছে। ওসি আরো জানান, এছাড়াও নাশকতামূলক কর্মকা-ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১০ জনকে আটক করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: