১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কনের মা ও বরের চাচার জেল জরিমানা


নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ৫ ফেব্রুয়ারি ॥ ভুয়া জন্মনিবন্ধন করে বাল্যবিয়ের আয়োজন করায় বরগুনায় কনের মাকে ১ মাসের কারাদ- ও বরের চাচাকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোহাম্মদ ভূইয়া ভ্রাম্যমাণ আদালতে তাদের এ দ-াদেশ দিয়েছেন। ভোজন পর্ব চলাকালেই সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশ নিয়ে সেখানে হাজির হয়ে কনের মা রিনা বেগম ও বিয়ে করতে আসা বর হেলালকে আটক করেন। সন্ধ্যার পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কনের মা রিনা বেগমকে ১ মাস ও বরকে ছাড়িয়ে নিতে আসা চাচা আবদুল হামিদকে ১ হাজার টাকা জরিমানা করেন।

হত্যা মামলার আসামি গ্রেফতার

বামনা উপজেলার ৪নং ডৌয়াতলা ইউনিয়নের গুদিঘাটা গ্রামের আলোচিত জুয়েল হত্যা মামলার প্রধান আসামি আনছার জমাদ্দারকে গোয়েন্দা পুলিশ বুধবার রাত সাড়ে আটটায় তালতলী নিদ্রা গ্রামের ইউনুচ মাঝির ঘর থেকে গ্রেফতার করেছে। উল্লেখ্য, ২০১৪ সালের ৯ অক্টোবর আনছার জমাদ্দারের নেতৃত্বে সন্ত্রাসী হামলায় জুয়েলের মৃত্যু হয়।

নদীভাঙ্গন রোধে কুড়িগ্রামে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ নদীভাঙ্গন রোধ, নতুন বন্দরকে পূর্ণাঙ্গ স্থলবন্দর ও রৌমারী-ঢাকা সড়কে দাবিতে কুড়িগ্রামের রৌমারী প্রেসক্লাবের উদোগে বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধি, রৌমারী প্রেসক্লাবের সাংবাদিক এবং উপজেলার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন সংসদ সদস্য রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা হানিফ উদ্দিন প্রমুখ। বক্তারা অবিলম্বে রৌমারী ও রাজীবপুর উপজেলার ব্রহ্মপুত্রের ভাঙ্গন রোধসহ নতুন বন্দরকে পূর্ণাঙ্গ স্থলবন্দর ঘোষণা ও রৌমারী ও রাজীবপুর ঢাকা সড়কটি উন্নতি করার দাবি জানান।