২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নারায়ণগঞ্জে পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ, আহত ৩


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে একটি ককটেল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ককটেলটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। তবে এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে নগরের দেওভোগ আখড়া এলাকায় একটি ভবনের ছাদের উপর থেকে পুলিশকে লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপে দুই শ্রমিকসহ ৩ জন আহত হয়েছে। তবে এতে কোন পুলিশ সদস্য আহত হয়নি বলে পুলিশ জানিয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ জাকারিয়া জানান, বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভের সামনে লাল স্কচটেপ মোড়ানো একটি ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর ককটেলটি বালতির পানিতে ভিজিয়ে ফতুল্লা মডেল থানায় রাখা হয়েছে।

সন্ধ্যা ৭টার দিকে নগরের দেওভোগ আখড়া এলাকায় টহল দেয়ার সময় পুলিশকে লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ সময় ককটেল বিস্ফোরণে দুই ডেকোরেটর শ্রমিকসহ তিন জন আহত হয়েছে। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। তবে এই ঘটনায় কোন পুলিশ সদস্য আহত হয়নি বলে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: