২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

বাণিজ্য মেলায় ইসলামী ব্যাংকের বিশেষ সেবা


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশগ্রহণকারী দেশী-বিদেশী প্রতিষ্ঠান এবং সকল দর্শনার্থীর জন্য বিশেষ সেবা প্রদান করছে।

মেলায় ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নে দর্শনার্থীগণ ব্যাংকের বিভিন্ন ধরনের হিসাব, বিনিয়োগ ও সেবা সম্পর্কে জানতে পারছেন। প্যাভিলিয়ন থেকেই ব্যাংকের যে কোন শাখায় নতুন এ্যাকাউন্ট খুলে টাকা জমা এবং উত্তোলন করা যাচ্ছে। এমক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের এ্যাকাউন্টও খোলা যাচ্ছে।

ব্যাংকের প্যাভিলিয়নে অবস্থিত জমা মেশিনের (আইডিএম) মাধ্যমে যে কোন শাখায় টাকা জমা দেয়া যাচ্ছে। নগদ বহনের ঝুঁকি এড়িয়ে ব্যবসায়ীরাও প্রতিদিন পণ্য বিক্রির টাকা ব্যাংকে জমা রাখতে পারছেন। আবার নগদ টাকা শেষ হয়ে গেলে মেলায় বসেই ইসলামী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা তুলতে পারছেন। এটিএম, রেমিটেন্স ও ডেবিট কার্ডের মাধ্যমে দিন-রাত যে কোন সময় টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

দেশের ভারসাম্যপূর্ণ ও টেকসই উন্নয়নের জন্য কাজ করছে ইসলামী ব্যাংক। অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থান মানুষের এই পাঁচটি মৌলিক প্রয়োজনকে প্রাধান্য দিয়ে দৃষ্টিনন্দন সাজে সাজানো হয়েছে ব্যাংকের এই প্যাভিলিয়ন। -বিজ্ঞপ্তি