২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে তরুণীকে পিটিয়ে হত্যা


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশন এলাকায় এক তরুণীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। উত্তরখানে এক যুবককে একই কায়দায় খুন করা হয়েছে। রামপুরা ও রমনায় এক নারীসহ দু’জন আত্মহত্যা করেছে। রূপনগরে গুলিবিদ্ধ যুবকের পরিচয় মিলেছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

রবিবার গভীর রাতে রেলওয়ে পুলিশ বিমানবন্দর রেলস্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মের সামনে থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করে। পরে পুলিশ তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সোমবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। তার মাথা ও সারা শরীরে জখমের চিহ্ন ছিল।

রেলওয়ে থানার এসআই আলী আকবর জানান, মারাত্মক জখম নিয়ে ওই তরুণী কয়েকদিন ধরে রেলস্টেশনে ভিক্ষা করত। ওই জখমের কারণে তার মৃত্যু হয়েছে। একই দিন গভীর রাতে উত্তরখান থানার তেরমুখ নদীর ঘাট থেকে শাহআলম (৩২) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করা হয়। পরে তার লাশের ময়নাতদন্তের জন্য সোমবার সকালে ঢামেক মর্গে পাঠায় পুলিশ। শাহআলমের সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল। মারধরের কারণে শাহআলম পানিতে ডুবে মারা গেছে। এ ঘটনায় আটজনের নামোল্লেখ এবং অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে হত্যা মামলা হয়েছে।

নিহতের বন্ধুরা পুলিশকে জানায়, রবিবার দুপুরে শাহআলমসহ কয়েক বন্ধু বালু নদীর পাড়ে তাস খেলছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় রাকিব, দুদু মিয়া, মনু মিয়া, সাব্বির, আল আমিন, কালু, নাঈম ও আনোয়ারসহ ১০-১৫ জন তাদের ঘিরে লাঠিপেটা করে। বেদম প্রহার থেকে বাঁচতে তারা নদীতে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে অপর পাড়ে ওঠে। কিন্তু সাঁতার না জানায় শাহআলম ওই নদীতে তলিয়ে যায়। পরে পুলিশ ওইদিন গভীর রাতে উত্তরখান তেরমুখ নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে। শাহআলমের বাবার নাম মৃত শামছুল হক। সে উত্তরখান থানার ময়নারটেক এলাকার হযরতের বাড়িতে ভাড়া থাকত।

দু’জনের আত্মহত্যা ॥ সোমবার রামপুরা বনশ্রী এলাকায় আরিফ হোসেন (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। নিহতের বাবার নাম আজিজুর রহমান খান। তিনি রামপুরা বনশ্রীতে বসবাস করতেন। সোমবার দুপুরে পুলিশ বাড়ির পাশের একটি গোডাউন থেকে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

এদিকে রবিবার গভীর রাতে রমনার মধুবাগ এলাকায় কাকলি আক্তার (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। পারিবারিক কলহের জের ধরে কাকলি স্বামীর সঙ্গে অভিমান করে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানায় পুলিশ। নিহতের গ্রামের বাড়ি ঝালকাঠির রাজাপুর থানার জাইলাকান্দি গ্রামে।

গুলিবিদ্ধ যুবকের লাশের পরিচয় মিলেছে ॥ মিরপুরের রূপনগরে গুলিবিদ্ধ অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম আরিফুল ইসলাম (২৫)। নিহতের বাবার নাম মোস্তফা কামাল। তিনি রাজধানীর পান্থপথ এলাকার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র ছিলেন এবং তেজগাঁও এলাকায় একটি মেসে থাকতেন। তিনি ছাত্রদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। সোমবার সকালে মামা তৌহিদুল ইসলাম ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে এসে তাঁর লাশ শনাক্ত করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: