২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

হাইকমান্ডের নির্র্দেশে গাড়িতে আগুন দেই, নাশকতা করি ॥ শিবির নেতার স্বীকারোক্


স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ জকিগঞ্জের রতনগঞ্জ থেকে আটক শিবির ক্যাডার জাকির আহমদ সোমবার আদালতে দেয়া জবানবন্দীতে শিবিরের হাইকমান্ডের নেতাদের নির্দেশে গাড়িতে আগুন, ভাংচুর ও নাশকতা করা হয়েছে বলে উল্লেখ করেছে।

সোমবার জকিগঞ্জ থানা পুলিশ আটককৃত জাকির আহমদকে জকিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আকবর হোসেনের আদালতে হাজির করলে শিবির নেতা গাড়ি পোড়ানো ও ভাংচুরের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। জবানবন্দীতে শিবির ক্যাডার জাকির বলে, উপজেলাজুড়ে নাশকতা করতে কানাইঘাট ও জকিগঞ্জের ১০ শিবির নেতাকে নিয়ে নাশকতা স্কোয়াড গঠন করা হয়েছে। শিবিরের হাইকমান্ডের নেতাদের নির্দেশে গাড়িতে আগুন দেই ও ভাংচুর করা হয়। জকিগঞ্জে বড় ধরনের নাশকতা করার প্রস্তুতি ছিল জানিয়ে সে আরও বলে উপজেলায় বড় ধরনের নাশকতা করার পরিকল্পনা চূড়ান্ত, যে কোন সময় তা বাস্তবায়ন করা হবে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ থানা পুলিশের এসআই আবুল কাশেম শিবির নেতা জাকিরকে রতনগঞ্জ বাজার থেকে আটক করেন।

র‌্যাবের পুরস্কার ঘোষণা ॥ রাজনৈতিক কর্মসূচী পালনের নামে অবরোধ ও হরতালে সিলেট নগরীতে নাশকতা সৃষ্টিকারী ককটেল হামলাকারী ও পেট্রোল বোমাবাজদের ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছে র‌্যাব-৯। সোমবার ‘মা কাঁদছে জ্বলছে দেশ/ঘুরে দাঁড়াও বাংলাদেশ’ এই সেøাগান শীর্ষক লিফলেট বিতরণের মাধ্যমে এ ঘোষণা করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: