২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অদৃশ্য শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে ॥ এরশাদ


স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, অদৃশ্য শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। এ কারণে দেশ এখন ভয়াবহ বিপর্যয়ের মুখে পড়েছে। গোটা জাতির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। সরকারের ব্যর্থতায় দেশ প্রায় অচল। তিনি বলেন, সুষ্ঠুভাবে দেশ পরিচালনা করতে হলে নেতৃত্বের পরিবর্তন আনতে হবে। ধ্বংসের রাজনীতি দিয়ে কখনই মানুষের কল্যাণ হবে না।

এদিকে দুপুরে গুলশানের একটি হোটেলে জাতীয় পার্টির বেশ কয়েকজন সংসদ সদস্যদের সঙ্গে একান্ত বৈঠক করেছেন এরশাদ। যদিও দলের পক্ষ থেকে এটিকে সংসদীয় দলের অনানুষ্ঠানিক বৈঠক হিসেবে বলা হয়েছে। সন্ধ্যায় জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সংসদীয় দলের বৈঠক প্রসঙ্গে জনকণ্ঠকে বলেন, ‘হোটেল রেডিসনে স্যার (এরশাদ) খাওয়া-দাওয়ার জন্য সকল সংসদ সদস্যদের ডেকেছিলেন। সবার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন দলের চেয়ারম্যান। এতে রওশন এরশাদও উপস্থিত ছিলেন। সাংগঠনিক কোন বিষয়ে আলোচনা হয়নি বলেও জানান তিনি।’ এ প্রসঙ্গে জানতে চাইলে দলের অপর প্রেসিডিয়াম সদস্য রুহুল আমিন হাওলাদার বলেন, দুপুরের খাবারের জন্য স্যার আমাদের সবাইকে ডেকেছিলেন। চলমান রাজনৈতিক বা সাংগঠনিক কোন বিষয় নিয়ে আলোচনা হয়নি।

সোমবার তাঁর বনানীর কার্যালয়ের মিলনায়তনে নরসিংদীর শিবপুর উপজেলার আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের দুই শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: