২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জিজ্ঞাসাবাদের জন্য রিজভী ৩ দিনের রিমান্ডে


কোর্ট রিপোর্টার ॥ বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদকে বাড্ডা থানায় দায়ের করা গাড়ি ভাংচুর, যাত্রী ও চালক-হেলপারকে হত্যাচেষ্টা, পেট্রোল ঢেলে অগ্নিসংযোগের একটি মামলায় তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে। রবিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আলমগীর কবির রাজের আদালতে শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করা হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে রিজভীকে রবিবার দুপুর দুইটা ৫০ মিনিটে আদালতে হাজির করা হয়। এরপর তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই মোশাররফ হোসেন তাকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানান।

মামলার রিমান্ড আবেদনে বলা হয়, অপরাপর আসামিদের গ্রেফতার, অজ্ঞাতনামা আসামিদের নাম ঠিকানা সংগ্রহ, গ্রেফতার এবং অন্যান্য তথ্য উপাত্ত সংগ্রহের জন্য এ আসামিকে জিজ্ঞাসাবাদ করার জন্য দশ দিনের রিমান্ড মঞ্জুর করা আবশ্যক।

অনাবিল পরিবহনের সুপারভাইজার মোঃ জমির উদ্দিনের দায়ের করা মামলাটিতে রিজভীসহ বিএনপির কেন্দ্রীয় নেতা এমকে আনোয়ার, মেজর জেনারেল মাহবুবুর রহমান, এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, এ্যাডভোকেট শিমুল বিশ্বাস, মারুফ কামাল খান সোহেল, রুহুল আমিন গাজী, শওকত মাহমুদ মিজান, শিরিন সুলতানা, শ্যামা ওবায়েদ, শাইরুল কবির খানকে হুকুমের আসামি করা হয়েছে।