২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা জিয়ার সঙ্গে


স্টাফ রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এমাজউদ্দীন আহমদ বলেছেন, খালেদা জিয়ার কার্যালয়ে বিদ্যুত, মোবাইলসহ অন্যান্য সংযোগ বন্ধ করে দেয়া ‘নিকৃষ্টতম পদক্ষেপ’। তিনি বলেন, তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রীর সঙ্গে এমন আচরণের উদাহরণ কোথাও দেখা যাবে না; যা ঘটছে তা অমানবিক। যারা এসব করছে তাদের গণতন্ত্রের প্রথম পাঠ নেয়া উচিত বলে মন্তব্য করেন তিনি। শনিবার রাতে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন এমাজউদ্দীন আহমদ।

খালেদা জিয়র সঙ্গে দেখা করে এসে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী বলেন, বিদ্যুত বিচ্ছিন্নের ঘটনায় খালেদা জিয়া ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, খালেদা জিয়া বলেছেন চূড়ান্ত পর্যায় পর্যন্ত আন্দোলন চলবে। পরীক্ষার সময় হরতাল অবরোধের বিষয় নিয়ে কোন কথা হয়নি বলেও জানান তিনি।

এছাড়াও খালেদা জিয়ার সঙ্গে রাতে দেখা করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের মহাসচিব এমএ আজিজ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের সভাপতি আব্দুল হাই শিকদার প্রমুখ।