২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদার সঙ্গে সাক্ষাত সঙ্কট সমাধানে চেষ্টা চালিয়ে যাচ্ছি ॥ ড. কামাল


খালেদার সঙ্গে সাক্ষাত সঙ্কট সমাধানে চেষ্টা চালিয়ে যাচ্ছি ॥ ড. কামাল

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। শুক্রবার সন্ধ্যায় গুলশান কার্যালয়ে গিয়ে তিনি খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন গণফোরামের মহাসচিব মোস্তফা মোহসিন মন্টু, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না ও সুলতান মোহাম্মদ মনসুর। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর তাঁরা কোকোর শোক বইতে স্বাক্ষর করেন। গুলশান কার্যালয় থেকে বের হয়ে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ড. কামাল বলেন, সঙ্কট সমাধানে আমরা ঐক্যবদ্ধ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা চাই দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরে আসুক।

ড. কামাল খালেদা জিয়ার সঙ্গে তাঁর কক্ষে প্রায় আধাঘন্টা অবস্থান করেন। এ সময় পুত্রশোকে কাতর খালেদা জিয়াকে সমবেদনা জানান। পরে সাংবাদিকদের জানান বেগম জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক প্রকাশ করতে এসেছিলাম।

এক প্রশ্নের জবাবে ড. কামাল বলেন, সঙ্কট সমাধানে আমরা ঐকবদ্ধভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ আরও অনেকেই আমার সঙ্গে এসেছেন। আমরা চাই দেশে সুষ্ঠু গণতান্ত্রিক অবস্থা ফিরে আসুক। দেশের ১৬ কোটি মানুষও এটাই চায়। ২০ দলীয় জোট ঘোষিত কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করতে এসেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা কোকোর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করতে এসেছি। কোকোর জন্য খোলা শোক বইতে স্বাক্ষর করেছি। কোন রাজনৈতিক আলোচনা করতে আসিনি। আলোচনার কোন উদ্যোগ আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘হ্যাঁ আলোচনার উদ্যোগ আছে।

সম্পর্কিত:
পাতা থেকে: