১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নওগাঁয় শিশুসহ ননদকে বাড়ি থেকে উচ্ছেদ, হত্যার হুমকি


নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩০ জানুয়ারি ॥ নওগাঁর পতœীতলায় ভাইয়ের স্ত্রী সম্পত্তি থেকে বঞ্চিত করার নিমিত্তে শিশুসহ ননদকে মারপিট করে জিনিসপত্র কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে। এতেও তিনি ক্ষান্ত হননি॥। সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিও দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগ করতে গেলে রহস্যজনক কারণে ওসি অভিযোগ গ্রহণ করেননি। ফলে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

শুক্রবার পতœীতলা প্রেসক্লাবের সভাপতি বুলবুল চৌধুরী জানান, তার ছোট ভাই আতাউর রহমান চৌধুরী দুলাল ২০১২ সালের ১৮ জানুয়ারি মারা গেলে তার স্ত্রী নজিপুর বাজারের বাসায় তিনকন্যা সন্তানসহ ননদকে নিয়ে বসবাস করতে থাকে। কয়েকদিন পর তার তৃতীয় সন্তান মারা গেলে সে উচ্ছৃঙ্খল জীবন যাপন শুরু করে এবং দুই মেয়েকে নিয়ে ঢাকায় চলে যায়। এ অবস্থায় সে ননদকে বিভিন্নভাবে নির্যাতন করতে থাকে এবং বিভিন্ন লোকদ্বারা প্রাণনাশের হুমকি দিতে থাকে বাড়ি থেকে বের করে দেবার জন্য। গত সোমবার মৃত ভাইয়ের স্ত্রী রুমা বেওয়া কতিপয় মাদকাসক্ত দুষ্কৃতকারী নিয়ে বাড়িতে হামলা চালিয়ে শিশুসহ ননদকে মারপিট করে সোনাদানা, নগদ কয়েক লাখ টাকাসহ জিনিসপত্র কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দেয় এবং তাকে প্রাণনাশের হুমকি দেয়।

ওই বিষয়ে ননদ জোসনা চৌধুরী ও তার বড় ভাই পতœীতলা থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানার ওসি রহস্যজনক কারণে অভিযোগটি গ্রহণ করেনি।