২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফ্যাশন সংবাদ


বার্ডস আই

শীত প্রায় বিদায় নিতে শুরু করেছে। পড়তে শুরু করেছে হালকা গরম। আর এই হালকা গরমকে সামনে রেখে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে শত শত ডিজাইনের আকর্ষণীয় ফ্যাশনেবল নান্দনিক পোশাক। বার্ডস আইয়ে পাওয়া যাচ্ছে বাহারি ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শাটর্, শট পাঞ্জাবি, লং পাঞ্জাবি, সেমি লং পাঞ্জাবি। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। এসব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাওয়া যাবে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনী, গোলাপী, কালো প্রভৃতি রঙে। এসব টি-শার্ট ও পলো শার্ট বাংলাদেশের ৬৪টি জেলায় পাইকারি ও খুচরা বিক্রি হয়। ঠিকানা : বার্ডস আই ২৬,৮,৯,৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০ ফোন: ০১৯১৫-০৬৮১৫৩।

জেএম

ফ্যাশন হাউস জেএম ক্ল্যাসিক ফ্যাশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নান্দনিক ডিজাইনের সব শাড়ি। ‘মনের রঙে সব সময়ে’ সেøাগানকে সামনে রেখে জজ ভূঞা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠানটির পোশাকের মধ্যে শাড়ি ছাড়া আরও রয়েছে পাঞ্জাবি এবং বাহারি ডিজাইনের সব থ্রি পিস। এই সময়ের কথা মাথায় রেখে নতুন ডিজাইন এবং কালার কম্বিনেশনে প্রাধান্য পেয়েছে ঐতিহ্য এবং আধুনিকতা। নিজস্ব ডিজাইনাদের নকশায় তৈরি এসব পোশাক পাওয়া যাবে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনী, গোলাপী, কালো প্রভৃতি রঙে। উল্লেখ্য, জেএম ক্ল্যাসিক ফ্যাশনের ব্যানারে বেডশিটসহ হোমটেক্সটের পণ্যও পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। ফ্যাক্টরি ও পাইকারি বিক্রয় কেন্দ্র : জেবি টাওয়ার, সেকেরচর (বাবুরহাট), নরসিংদী, স্কুল মার্কেট, মাধবদী, নরসিংদী। ঢাকায় শোরুম : ৯৪, আজিজ সুপার মার্কেট [৩য় তলা], ঢাকা। এছাড়াও পাওয়া যাচ্ছে ইসলামপুর, গাউছিয়া ও করটিয়ার নিজস্ব শোরুমে। বিস্তারিত তথ্য : ০১৮৩৩ ৩২৪০১১

জীনাত

নগরীর বনানীতে অবস্থিত জীনাত ফ্যাশন এনেছে আভিজাত্যময় সব বিয়ের পোশাক। যারা চান, বিয়ের পোশাকটি হোক সবার চেয়ে আলাদা, একটু অন্যরকম, তাদের জন্যই আভিজাত্যময় সব পোশাকের আয়োজন করেছে জীনাত। শুধু পছন্দসই পোশাকই নয়, কেউ চাইলে নিজস্ব ডিজাইন কিংবা ক্যাটালগ থেকে তৈরি করে নিতে পারেন নিজের পছন্দমতো বিয়ের পোশাক। বিয়ের এই মৌসুমে বর-কনের জন্য জীনাত এনেছে আকর্ষণীয় শাড়ি, লেহেঙ্গা, লং ড্রেস, লহেঙ্গা স্টাইল শাড়ি, গর্জিয়াস ব্লাউজ, এবং দোপাট্টা। প্রতিটি পোশাক অত্যন্ত যতœসহকারে করা হয়েছে এক্সক্লুসিভ এ্যামব্রয়ডারি, জরি, মূল্যবান পাথর এবং কারচুপির কাজ। রঙের ক্ষেত্রেও জীনাত ফ্যাশন সব সময় বৈচিত্র্যে বিশ্বাসী। তাই বিয়ের পোশাক শুধু লাল, ক্রিম, গোল্ডেন কিংবা মেরুনকালারে সীমাবদ্ধ নয়, হাল ফ্যাশনে আন্তর্জাতিক রঙের ট্রেন্ডের পোশাক রয়েছে ভিন্নধর্মী এই ফ্যাশন হাউসে। জীনাতে আছে বর-কনের গায়ে হলুদ, রিসিপশন এবং পরিবারের সবার জন্য মানানসই পোশাক। উল্লেখ্য, পোশাক কেনার পর ক্রেতাদের সুবিধার্থে বিনামূল্যে ফিটিং করে দেয়া হয়। ঠিকানা : আভা নীড়, বাড়ি ৫৪ (অ্যাপার্টমেন্ট ১/বি), রোড ১১, ব্লক এফ, বনানী, ঢাকা, ফোন : ০২-৯৮৬৩০৪৩, ০১৮১৮ ৮১৮৫১৫।

মুসলিম কালেকশন

নতুন বছর, ফাল্গুন ও ভালবাসা দিবসকে সামনে রেখে নতুন এক্সক্লুসিভ ডিজাইন শার্ট এনেছে তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ। ছেলেদের ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্টও রয়েছে। শতভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব শার্ট তৈরি করা হয়েছে তরুণদের প্রয়োজন ও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিভিন্ন ডিজাইনের শর্ট-শার্টও পাওয়া যাচ্ছে এখানে। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০-৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬, হট লাইন : ০১৭৬১৫২২২২১।

মেঘ

ফ্যাশন হাউস মেঘ শীত ঋতুকে কেন্দ্র করে তাদের শোরুম সাজিয়েছে নিত্যনূতন পোশাকের আয়োজনে। শীত ঋতুর প্রস্তুতি হিসেবে মেঘে রং-বেরঙের ফুলহাতা গোলগলা, ভি-গলাা টি-শার্ট, ফুল হাতার হুডি, ম্যাগি হুডি, হুডি টপস’র কালেকশন রয়েছে। ৬২, ৬৩ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহ্বাগ, ঢাকা। ফোন : ০২ ৮৬২০২৩০, মুঠোফোন : ০১৯৪৭ ৯৯৫ ১১৫।