১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহিলা ক্রিকেট লীগে রূপালী ব্যাংক চ্যাম্পিয়ন


স্পোটর্স রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক প্রথমবারের মতো আয়োজিত প্রথম বিভাগ মহিলা ক্রিকেট লীগে রূপালী ব্যাংক মহিলা ক্রিকেট দল অপরাজিত গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার ডিভিশনে খেলার যোগ্যতা অর্জন করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় গুলশান ইয়ুথ ক্লাব মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় রূপালী ব্যাংক লিমিটেড ক্রীড়াপরিষদ ৪ উইকেটে এভি (আনছার-ভিডিপি) স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। প্রথমে ব্যাট করে এভি (আনছার-ভিডিপি) স্পোর্টিং ক্লাব ৩৪ ওভার ২ বলে ১৩৪ রানে অল-আউট হয়, জবাবে রূপালী ব্যাংক মহিলা ক্রিকেট দল ৩৫ ওভারে ১৩৬ রান করে জয় লাভ করে। এ সময় রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম ফরিদ উদ্দিন, ক্রীড়াপরিষদের সভাপতি ও উপব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তী, সেক্রেটারি ও উপ-মহাব্যবস্থাপক খালেদ হোসেন মল্লিক, অসীম সিকদার, শফিকুল ইসলাম, কোচ জেসিসহ উর্ধতন কর্মকর্তাগণ মাঠে উপস্থিত ছিলেন।

সেমিফাইনালে জুভেন্টাস

স্পোর্টস রিপোর্টার ॥ ঘাম ঝরানো জয়ে কোপা ইতালিয়া কাপের সেমিফাইনালে উঠেছে জুভেন্টাস। বুধবার রাতে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে শেষ মুহূর্তের গোলে জুভেন্টাস ১-০ গোলে পরাজিত করে স্বাগতিক পার্মাকে। বিজয়ী দলের হয়ে জয়সূচক গোলটি করেন আলভারো মোরাটা।

কোপা ইতালিয়ায় সবচেয়ে বেশি শিরোপা জয়ের মালিক জুভেন্টাস। কিন্তু সিরি এ’র হ্যাটট্রিক শিরোপাধারীরা ১৯৯৫ সালের পর এই আসরের শিরোপা নিজেদের ঘরে তুলতে পারেনি। ম্যাসিমিলিয়ানো এ্যালিগ্রির দল দশম শিরোপা ঘওে তোলার মিশনে তেমন উজ্জ্বল পারফর্মেন্স প্রদর্শন করতে পারেননি। গোলশূন্য প্রথমার্ধের পর ৭৭ মিনিটে কিংসলে কোম্যানের পরিবর্তে মাঠে নামেন মোরাটা। ৮৯ মিনিটে ফার্নান্ডো লোরেন্টের ডান পাশের কর্নার থেকে আসা বলে গোল করেন রিয়াল মাদ্রিদের সাবেক স্ট্রাইকার মোরাটা।

সম্পর্কিত:
পাতা থেকে: