২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বংশালে জুতো তৈরির কারখানায় আগুন, দুই শ্রমিক দগ্ধ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বংশালে একটি জুতো তৈরির কারখানায় অগ্নিকাণ্ডে দুই শ্রমিক দগ্ধ ও কামরাঙ্গীরচরে মার্বেল খেলা নিয়ে রাশেদ নামে এক কিশোরের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন দগ্ধরা আশঙ্কামুক্ত।

বুধবার বিকেলে পাঁচটার দিকে বংশাল সিদ্দিকবাজারের মাহী সু নামক জুতো তৈরির কারখানায় অগ্নিকা-ে সাগর (১৮) ও রাজীব (১৬) নামে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে জুতো তৈরির কেমিক্যালে আগুন ধরে যায়। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে সাগর ও রাজীব দগ্ধ হন।

মঙ্গলবার রাত নয়টার দিকে কামরাঙ্গীরচরে নয়ানগরের বাদশা স্কুলের পেছনে মার্বেল খেলাকে কেন্দ্র করে রাশেদ (১৬) নামে এক কিশোরের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটে। তার পিতার নাম আফিজুল বাশার। স্কুলের পেছনেই রাশেদদের বসবাস।

কামরাঙ্গীরচর থানার দায়িত্বরত কর্মকর্তা রসুল সামদানি আজাদ জনকণ্ঠকে জানান, গত ২৫ জানুয়ারি মার্বেল খেলা নিয়ে ঝগড়ার সূত্র ধরে রাশেদের বন্ধু আল আমিন ও বাবু কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। রাশেদের শরীরে আগুন দেয়ার ঘটনায় বুধবার রাত আটটা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। পুলিশ কাউকে আটক বা গ্রেফতার করেনি। তবে প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: