১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মাগুরায় মাদ্রাসা অধ্যক্ষর বিরুদ্ধে বিক্ষোভ


নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২৮ জানুয়ারি ॥ মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনী ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতি অনিয়মের অভিযোগ এনে তার অপসারণের দাবিতে বুধবার ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসী। শিক্ষার্থী ও এলাকাবাসী অভিযোগ করেন, উক্ত মাদ্রাসার অধ্যক্ষ মিজানুর রহমান ক্লাস পরীক্ষা, জেডিসি, দাখিল ও আলিম পরীক্ষার অতিরিক্ত ফি আদায় করছেন। শ্রীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধুসূদন সাহা জানান, ‘এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

নওগাঁয় শিশুদের সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৮ জানুয়ারি ॥ নওগাঁর ধামইরহাটে শিশুদের বাজেট ভাবনা অর্থবছর ২০১৫Ñ১৬ উপলক্ষে শিশুদের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এডিপির সম্মেলন কক্ষে ধামইরহাট শিশু সংসদের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন শিশু সংসদের প্রধানমন্ত্রী দিগন্ত মুরমু। সংবাদ সম্মেলনে শিশুদের বিভিন্ন দাবিসমূহের ওপর বক্তব্য রাখেন, ফারজানা আক্তার, সাথী আক্তার, মাইমুনা আক্তার মীম, বিমল কুমার রুরাম, তন্ময় সাংমা, আনোয়ার হোসেন প্রমুখ।

স্বামী-স্ত্রীর দশ বছরের কারাদণ্ড

চট্টগ্রামে অস্ত্র মামলা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়ের করা একটি মামলায় এক দম্পতিকে ১০ বছরের সশ্রম কারাদ- প্রদান করেছে আদালত। বুধবার চট্টগ্রাম মহানগর বিশেষ ট্রাইব্যুনাল-১১ এর বিচারক এসকেএম তোফায়েল হাসান এ রায় প্রদান করেন। একই রায়ে বেকসুর খালাস দেয়া হয় তিন আসামিকে।

বিএনপি নেতাসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

কুমিল্লায় বাসে আগুন

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৮ জানুয়ারি ॥ কুমিল্লায় বাস পোড়ানোর ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি হাজী আমিনুর রশিদ ইয়াছিনসহ ১২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার জেলার সদর দক্ষিণ মডেল থানা পলিশের এসআই আশরাফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।