১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তুরাগে ট্রাকের ধাক্কায় যুবক, পোস্তগোলায় ব্রিজ থেকে পড়ে নারীর মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে এক নারীসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদিকে তেজগাঁও ট্রাকস্ট্যান্ড থেকে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে তুরাগ এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রাকের ধাক্কায় বজলু (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মৃত মোকসেদ মিয়া। গ্রামের বাড়ি মাদারীপুর সদর থানার পুঠিয়ার চর গ্রামে। একই সময় শ্যামপুর থানাধীন পোস্তাগোলা ব্রিজ থেকে নিচে পড়ে অজ্ঞাত (৬৫) এক মহিলা গুরুতর আহত হন। পরে তাকে ঢামেক হাপসাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ মঙ্গলবার বিকেলে তেজগাঁও ট্রাকস্ট্যান্ড থেকে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের উপ-পরিচালক মেজর রুম্মান মাহমুদ জানান, বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব-২ এর একটি দল তেজগাঁও ট্রাকস্ট্যান্ডে অভিযান চালিয়ে মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক আটক করে। এ সময় সেখান থেকে ২৮০০ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: