২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

এয়ারটেল টেলিফিল্ম ফেস্টিভ্যাল জিটিভিতে


জিটিভিতে ২৭ জানুয়ারি শুরু হয়েছে ‘এয়ারটেল টেলিফিল্ম ফেস্টিভ্যাল’। চলবে আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত। এ ফেস্টিভ্যালে ৪ দিনে মোট ৯টি বিশেষ টেলিফিল্ম সম্প্রচার করা হবে। প্রতিদিন রাত ৮টা ও ১১টায় সম্প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম। উৎসবের প্রথম দিন ২৭ জানুয়ারি রাত ৮টায় প্রচার করা হয় ফুয়াদ নাসের ও রহমান মুস্তাফিজ পাভেলের চিত্রনাট্য এবং সামির আহমেদের পরিচালনায় টেলিফিল্ম ‘অরুণোদয়ের তরুণ দল’। আজ ২৮ জানুয়ারি রাত ৮টায় প্রচার করা হবে ইকবাল হোসাইন চৌধুরীর রচনা ও রেদোয়ান রনির পরিচালনায় বিশেষ টেলিফিল্ম ‘কিকঅফ’। এতে অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, ইলোরা গহর, শহীদুল ইসলাম সাচ্চু, মনিরা মিঠু, বিদ্যা সিনহা মিম, আফনান, অ্যানেল শুভ্র প্রমুখ এবং রাত ১১টায় প্রচারিত হবে শাফায়েত মনসুর রানার চিত্রনাট্য ও পরিচালনায় ‘ভিটামিন-টি’। টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা, মিশু সাব্বির, সায়েম, পিয়া, সালমান মুক্তাদির, তারিক আনাম খান। আগামীকাল ২৯ জানুয়ারি রাত ৮টায় প্রচারিত হবে ‘ইমপসিবল-৫’, তানিম রহমান অংশুর পরিচালনায়। রাত ১১টায় প্রচারিত হবে রেদোয়ান রনির রচনা ও পরিচালনায় ‘ভালোবাসা ১০১’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑ মেহজাবীন, টয়া, সাজু খাদেম, তুষার খান, মিশু সাব্বির, দিলারা জামান প্রমুখ। উৎসবের শেষ দিন আগামী ৩০ জানুয়ারি প্রচারিত হবে তিনটি টেলিফিল্ম। ওইদিন বিকেল ৫টায় প্রচার করা হবে শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় ‘ভালোবাসি তাই...’। -বিজ্ঞপ্তি

ড. সেলিমের কুলখানি অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ সাবেক প্রধানমন্ত্রী ও চার জাতীয় নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর জ্যেষ্ঠ পুত্র ড. মোহাম্মদ সেলিমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ মাগরিব রাজধানীর ধানমন্ডির ১৩ নং (নতুন) সড়কের ৭০১ নং হোল্ডিংয়ের মনসুর ভবনে অনুষ্ঠিত কুলখানিতে মরহুমের অনেক রাজনৈতিক সহকর্মী, শুভানুধ্যায়ী এবং আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সচিব সৈয়দ মঞ্জুরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপস ও সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক কুলখানিতে শরিক হন। গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় লন্ডনে নিজ বাসভবনে ড. সেলিম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।