২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

ভোলায় ছাত্রদল নেতাকে পিটিয়ে হত্যা


নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ২৭ জানুয়ারি ॥ চরফ্যাশনের নুরাবাদ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি হারুন অর রশিদকে (২৮) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার নুরাবাদ মাদ্রাসার সামনে হারুনের ওপর হামলার পর মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নুরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি হাজি ফিরোজ আলমের অভিযোগ, নুরাবাদ ইউনিয়ন বিএনপি আয়োজিত কোকোর মিলাদে যাওয়ায় সোমবার সন্ধ্যায় ৬নংওয়ার্ড ছাত্রদল সভাপতি হারুনকে একই ওয়ার্ডের সাবেক আ’লীগ সম্পাদক কামাল গালমন্দ করে। এনিয়ে দু’জনের মধ্যে বাকবিত-া হয়। এরপর কামালের নেতৃত্বে আ’লীগের কয়েজন কর্মী হারুনকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা হারুনকে উদ্ধার করে চরফ্যাশন নেয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল হাসপাতালে বেফার করেন। এরপর তাকে বরিশাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ঢাকার শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে, যার নং ১৮৮ তারিখ ২৭/১/২০১৫।

শাহবাগ থানার উপ-পরিদর্শক হানিফের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের ফরেন্সিক বিভাগে লাশ প্রেরণ করা হয়েছে। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, হত্যার উদ্দেশ্যে তার মাথায় আঘাত করা হয়। নুরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহাবুদ্দিন মাস্টার বলেন, রাজনৈতিক কারণে কোন মারামারির ঘটনা ঘটেনি। তবে মোবাইল নিয়ে তুচ্ছ ঘটনায় মারামারি কথা শুনেছি। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ আবুল বাসার বলেন, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ জানায়নি।

সম্পর্কিত:
পাতা থেকে: