২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভারতীয় ফেনসিডিল, মদ, ইয়াবা উদ্ধার, জুয়াড়ি ও মাদকসেবীর দণ্ড


জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে ৯৪ বোতল ভারতীয় মদ, সিলেটে মদ, বিয়ার, ঝিনাইদহে ২১শ’ বোতল ফেনসিডিল ও সিদ্ধিরগঞ্জ থেকে ৩০৪টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া নীলফামারীর কারাদ-, কালকিনিতে মাদক বিক্রেতা ও টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ এক ব্যক্তি গ্রেফতার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার বালিয়ামারী সীমান্তবর্তী গ্রাম থেকে বিজিবি ৯৪ বোতল ভারতীয় মদ আটক করেছে। বালিয়ামারী বিজিবি সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার দিকে স্থানীয় বিজিবির নেতৃত্বে ভারতীয় ম্যাগডোলা ৯৪ বোতল মদ আটক করে। এ সময় চোরাকারবারিরা বিজিবির সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

সিলেট ॥ মঙ্গলবার ভোরে সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও বিয়ার উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহ শহরের বাইপাস এলাকা থেকে একটি চাল বোঝাই ট্রাক থেকে ২ হাজার ১শ’ বোতল ফেনসিডল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এ ফেনসিডিল উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ ॥ আদমজীর র‌্যাব-১১, সিপিএসসির একটি দল অভিযান চালিয়ে কুমিল্লার দাউদকান্দি থানার খানেবাড়ী এলাকার প্রাথমিক বিদ্যালয় পাকা রাস্তা হতে ৩শ’ ৪ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ১ হাজার ৪৬০ টাকা উদ্ধার করে।

নীলফামারী ॥ ভ্রাম্যমাণ আদালত কর্র্তৃক নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় ৯ জুয়াড়ি ও ১ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনি পৌর এলাকার মাছ বাজারের আস্তানা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী আলীকে-(৪২) ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।

কক্সবাজার ॥ টেকনাফ বিজিবি সদস্যরা ইয়াবা, দেশীয় তৈরি বন্দুক ও চার রাউন্ড কার্তুজসহ মহি উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে।