২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জুভেন্টাসের জয় রথ ছুটছে


স্পোর্টস রিপোর্টার ॥ ইতালিয়ান সিরি এ লীগের বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। চলতি মৌসুমেও দুর্দান্ত গতিতে ছুটছে তারা। রবিবার লীগের গুরুত্বপূর্ণ ম্যাচে টানা তিনবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস ২-০ গোলে হারিয়েছে চিয়েভোকে। তবে জুভেন্টাস জিতলেও ড্র করেছে এস রোমা। এদিন ফিওরেন্তিনার সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে লীগ টেবিলের দুইয়ে থাকা রোমা।

জুভেন্টাস স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় স্বাগতিকরা। কিন্তু তারপরও গোলের দেখা পাচ্ছিল না জুবারা। যে কারণে গোলশূন্য থেকেই প্রথমার্ধ শেষ করে দুই দল। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে দলকে প্রথম এগিয়ে দেন পল পোগবা। আর্জেন্টান তারকা কার্লোস তেভেজের সহায়তায় গোল করে স্বাগতিক সমর্থকদের উচ্ছ্বাসে ভাসান ফরাসী তারকা পোগবা। তারপরও থেমে থাকেনি যুবাদের গোলক্ষুধা। প্রথম গোলের ১৩ মিনিট পর স্বাগতিকদের হয়ে দ্বিতীয় গোল করেন স্টিফেন লিচটেইনার। এদিন বদলি হিসেবে মাঠে নেমে ব্যবধান দ্বিগুণ করেন সুইস ডিফেন্ডার। এর ফলে নির্ধারিত সময় শেষে ২-০ গোলের সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যাসিমিলিয়ানো এ্যালেগ্রির শিষ্যরা। দিনের অন্য ম্যাচে ফিওরেন্তিনার মাঠে গিয়ে ড্র নিয়ে বাড়ি ফেরে রোমা। প্রথমার্ধের ১৯ মিনিটে জার্মান স্ট্রাইকার মারিও গোমেজের গোলে লিড নেয় স্বাগতিকরা। এর ফলে এক গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রোমা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই জুয়ান ইতুরবির সহায়তা রোমাকে সমতায় ফেরান সার্বিয়ান স্ট্রাইকার এ্যাডাম এলজাজিক। এরপর আরও গোলের সুযোগ পেয়েছিল টট্টি-রসিসরা। কিন্তু সহজ কিছু সুযোগ কাজে লাগাতে পারেনি তারা। এর ফলে নির্ধারিত সময় শেষে ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে রুডি গার্সিয়ার শিষ্যরা। আর এই ড্রয়ের ফলেও লীগ টেবিলের অবস্থানের কোন পরিবর্তন হয়নি তাদের। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে তারা। আর শীর্ষে থাকা জুভেন্টাসের সংগ্রহে ৪৯ পয়েন্ট। তিনে আছে ল্যাজিও।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: