২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

পিরোজপুরে যুবলীগ কর্মীকে গলা কেটে হত্যা


জনকণ্ঠ ডেস্ক ॥ পিরোজপুরে যুবলীগ কর্মীকে জবাই করে হত্যা করে মোটরসাইকেল নিয়ে গেছে দুর্বৃত্তরা। এছাড়া গাইবান্ধা ও মাগুরায় দুই যুবককে হত্যা করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

পিরোজপুর ॥ ভা-ারিয়া উপজেলার যুবলীগ কর্মী মোঃ মহসিন হোসেনকে (৩৫) জবাই করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ৮টার দিকে দুই যুবক ঝালকাঠী জেলার কাঁঠালিয়ায় যাওয়ার জন্য ভা-ারিয়া বাসস্ট্যান্ড থেকে মাঠিভাঙ্গা গ্রামের ছোমেদ আলী মোল্লার পুত্রকে ভাড়ায় নিয়ে যায়। রবিবার সকালে কাঁঠালিয়া থানা পুলিশ কচুয়া লতাবুনিয়া এলাকার বালিবাড়ি থেকে মহসিনের গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত মহসিন আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য বলে দলের আহ্বায়ক এনামুল কবির তালুকদার টিপু জানিয়েছে।

গাইবান্ধা ॥ সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের কালিরখামার গ্রামের নওরাজের বিল থেকে রোববার সকালে সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে ওই গ্রামের আকবর আলীর ছেলে। জানা গেছে, গলায় মাপলার পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জমিতে পানি নিতে গেলে এলাকার লোকজন সুরেন বর্মণের জমিতে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

মাগুরা ॥ সদর উপজেলার বাগবাড়ীয়া গ্রামে রফিকুল ইসলাম নামে এক যুবককে শনিবার গভীর রাতে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত রফিকুল ইসলাম একই গ্রামের লাল বিশ্বাসের ছেলে।

রবিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রফিকুল ইসলাম বাজারে টিভি দেখে বাড়িতে ফেরার জন্য রওনা দেয় অনেক রাত হলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয় এবং বাড়ির পার্শ্ববর্তী মাঠের মধ্যে তার লাশ পাওয়া যায়।