২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছেন নিহত পুলিশ কর্মকর্তার স্ত্রী-কন্যা


নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২৪ জানুয়ারি ॥ সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশের এসআই আকরাম হোসেনের অর্থ সম্পদ আত্মসাতের চেষ্টাকারীদের নানা ষড়যন্ত্র ও হামলা মামলায় প্রাণভয়ে শিশুকন্যাসহ পালিয়ে বেড়াচ্ছেন বলে স্ত্রী বনানী বিনতে বশির অভিযোগ করেছেন শনিবার মাগুরা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বনানী বিনতে বশির জানান, ঝিনাইদহ জেলা সদরের বাসিন্দা আকরাম হোসেন ছিলেন পিতা মাতার একমাত্র পুত্র এবং তার রয়েছে ৫ বোন। আকরাম ৫ বোনের জন্য নানাভাবে অর্থ কড়ি ব্যয় করত। বোনদের আব্দার দাবি পূরণ করত। আকরাম জাতিসংঘ মিশনে সাউথ সুদানে চাকরি করেছেন। সেখান থেকে ফিরে এলে ৫ বোন মোটা অঙ্কের টাকা পয়সা দাবি করেন। তখন আকরাম তা দিতে পারেননি বরং ঢাকা মগবাজারে ফ্ল্যাট কিনে ফেলেন। ওই ফ্ল্যাটেই স্ত্রী বনানী ও ৭ বছরের কন্যা আনিশাকে নিয়ে আকরাম বসবাস করতেন এবং ঢাকা সিটি এসবি’তে চাকরি করতেন। ফ্ল্যাট কেনার কারণে ৫ বোন ক্ষুব্ধ হন। ফ্ল্যাট বিক্রি করে টাকা ভাগ করে দেয়ার জন্য বোন ভগ্নিপতিরা চাপাচাপি করতে থাকেন।

টেকনাফ ও বরিশালে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ মিয়ানমার থেকে অস্ত্র ও ইয়াবা নিয়ে চোরাইপথে দেশে প্রবেশের সময় মোহাম্মদ ছিদ্দিক নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ধৃত ব্যক্তি নতুন পলান পাড়ার মৃত লাল মিয়ার পুত্র। ওই সময় তার কাছ থেকে ২টি দেশীয় তৈরি বন্দুক, ১০ রাউন্ড কার্তুজ ও ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতে টেকনাফে মহেশখালীয়া পাড়া সৈকত এলাকায় টেকনাফ থানা পুলিশ এ অভিযান চালায়।

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, বরিশাল নদীবন্দরে তল্লাশিকালে ধারালো অস্ত্রসহ এক যুবককে শুক্রবার রাতে আটক করেছে পুলিশ। নজরুল গাজী (৩০) নামের আটক যুবক বরগুনার পাথরঘাটা উপজেলার সেজান গাজীর পুত্র।

রাজশাহীতে বাসে হামলার ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ তানোরে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলা চালিয়ে শিশুসহ ৯ জন দগ্ধ হওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে। উপজেলা যুবদলের সভাপতি মিজানুর রহমানসহ ১৬ জনের নাম উল্লেখ করে মোট ২৮ বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন ঘটনার শিকার ‘ইয়া রাব্বি’ পরিবহনের চালক নজরুল ইসলাম। এদিকে রাজশাহী নগরীতে নাশকতাকারী আরও ১০ জনের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহীর তানোর থানার ওসি আনোয়ার হোসেন জানান, উপজেলার ব্র্যাক মোড়ে ইয়া রাব্বি পরিহবনে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন দেয় বিএনপি ও জামায়াত-শিবির নেতাকর্মীরা। এ ঘটনায় রাতেই ওই বাসের চালক নজরুল ইসলাম বাদী হয়ে উপজেলা যুবদলের সভাপতি মিজানুর রহমানসহ ১৬ জন বিএনপি-জামায়াত নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা করেছেন। মামলা দায়েরের পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে অমি নামের এক ছাত্রদল নেতাকে আটক করেছে।

এদিকে রাজশাহী নগরীতে শুক্রবার গভীর রাতে ভ্রাম্যমাণ আদালত ১০ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে। এদের মধ্যে বিএনপি-জামায়াতের তিনজনকে দুই মাস করে ও সাতজনকে এক মাস করে কারাদ- দেয়া হয়। শনিবার তাদের কারাগারে পাঠানো হয়েছে।