১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সন্ত্রাসী জিসানের লাশ বেওয়ারিশ হিসেবে কুমিল্লায় দাফন


নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৪ জানুয়ারি ॥ জেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী সোলায়মান উদ্দিন জিসানের লাশ এলাকাবাসীর তোপের মুখে পড়ার আশংকায় লক্ষ্মীপুরে না নিয়ে কুমিল্লায় দাফন করা হয়েছে। কুমিল্লাস্থ আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে বেওয়ারিশ লাশ হিসেবে শুক্রবার রাতে নগরীর টিক্কারচর কবরস্থানে তাকে দাফন করা হয়। ময়নাতদন্ত শেষে তার লাশ গ্রহণ করার জন্য পরিবার-স্বজনদের কেউ না আসায় দাউদকান্দি থানা পুলিশ আঞ্জুমানে মফিদুল ইসলামের সহকারি পরিচালক সাজ্জাদ হোসেনের কাছে হস্তান্তর করে। সাজ্জাদ হোসেন জানান, শুক্রবার রাতে বেওয়ারিশ লাশ হিসেবে তাকে কুমিল্লা মহানগরীর টিক্কারচর কবরস্থানে দাফন করা হয়েছে। সূত্র জানায়, জিসানের লাশ দাফনের জন্য লক্ষ্মীপুরে পারিবারিক কবরস্থানে কবর খোড়া হলেও সন্ধ্যার দিকে সেটি ভরাট করা হয়।

মাদারীপুরে অপহৃত কিশোর ৪ ঘণ্টা পর উদ্ধার ॥ আটক ৪

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৪ জানুয়ারি ॥ মাদারীপুরে ৫০ হাজার টাকা চাঁদার দাবিতে আটকে রাখার ৪ ঘণ্টার পর এক ব্যবসায়ীর ছেলেকে শনিবার দুপুর ২টার দিকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো শহরের পানিছত্র এলাকার মোখলেছুর রহমানের ছেলে মোঃ রানা রহমান ও আবুল হোসেনের ছেলে শাকিল ইসলাম (২৩) এবং শহরের সৈদারবালী এলাকার মন্নান মোল্লার ছেলে শাহীন মোল্লা ও ইব্রাহিম মোল্লার ছেলে বাপ্পী মোল্লা।

মাদারীপুর ডিবি পুলিশ সূত্র জানায়, ‘মাদারীপুর সদর হাসপাতাল মোড় এলাকার মবিল ব্যবসায়ী আমির হোসেনের ছেলে রাজিব মাতুব্বর কাছে শুক্রবার রাতে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে স্থানীয় শাহীন, শাকিল, রানা ও বাপ্পী। চাঁদা দিতে না চাইলে শনিবার সকাল ১০ টার দিকে ব্যবসায়ীর ছেলে রাজীবকে ওই মবিলের দোকানের মধ্যে আটকে রেখে মারধর করে চাঁদাবাজরা। এরপর দোকানের মধ্যে রেখে তালা মেরে চলে যায় তারা। তাৎক্ষণিক রাজীব তার বাবাকে ফোন করলে তার বাবা আমির হোসেন বিষয়টি মাদারীপুর পুলিশ সুপারের কাছে মোবাইলে জানান।

নাশকতা ॥ সাতক্ষীরায় জামায়াত ও জেএমবি নেতার কারাদ-

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ নাশকতার অভিযোগে সাতক্ষীরায় জেএমবি সদস্য সেলিম বাবু ওরফে টাক বাবুকে এক বছরের বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অপর একটি মামলায় পৌর জামায়াতের আমির পিএন স্কুলের শিক্ষক ওবায়দুল্লাহকে নাশকতার অভিযোগে ২ বছরের কারাদন্ড দেয়া হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহ মোঃ আব্দুল সাদী এ সাজা প্রদান করেন। এর আগে নাশকতা সৃষ্টির চেষ্টাকালে সাতক্ষীরা শহরের ইটাগাছা থেকে বাবুকে এবং একই এলাকা থেকে ওবায়দুল্লাহকে আটক করে পুলিশ। বাবু ইটাগাছা এলাকার তমিজউদ্দীন সরদারের ছেলে এবং ওবায়দুল্লাহ শহরের ইটাগাছা এলাকার আব্দুল কাদেরের ছেলে।