২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বি’বাড়িয়ায় মাদক নিয়ে সংঘর্ষ ॥ আহত ১০


স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার কান্দিপাড়ায় মাদক কেনাবেচা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় ওয়ার্ড আওয়ামী লীগ অফিস, ৭টি ব্যবসা প্রতিষ্ঠানসহ ২৫টি বাড়ি ভাংচুর চালায় দাঙ্গাবাজরা।

স্থানীয় সূত্র যায়, শুক্রবার সন্ধ্যায় কান্দিপাড়ার মাইমলহাটির দুই যুবকের মধ্যে মাদক কেনাবেচা নিয়ে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে শনিবার দুপুর পৌনে ২টায় মাইমলহাটির শতাধিক যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সওদাগর পাড়ায় হামলা চালায়। এ সময় ৭টি ব্যবসা প্রতিষ্ঠানসহ ২৫টি বাড়ির ব্যাপক ভাংচুর হয়। কমপক্ষে ১৫টি হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়। পরে সওদাগর পাড়ার যুবকরা পাল্টা ধাওয়া দিয়ে ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ এবং একটি মোটরসাইকেল ভাংচুর করে। সংঘর্ষের সময় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ এবং ব্যাপক লাঠিচার্জ করে।

ভাড়াটে সন্ত্রাসী দিয়ে মানুষ হত্যা করছে বিএনপি ॥ নূর

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৪ জানুয়ারি ॥ সংস্কৃতিমন্ত্রী আসদুজ্জামান নূর বলেছেন, এখন যারা আন্দোলন করে তারা কেউ মারা যায় না। তারা ঘরে নিরাপদে বসে থেকে টেলিভিশনে কিছু কর্মসূচী দেয়। আর কিছু ভাড়াটিয়া সন্ত্রাসীকে রাস্তায় নামায়। রাজনীতির সঙ্গে যাদের কোন যোগাযোগ নেই, নিরপরাধ সহজ সরল মানুষগুলো প্রতিনিয়ত মারা যাচ্ছে। তিনি শনিবার দুপুরে নড়াইলের লোহাগড়ায় শত বছরের ঐতিহ্যবাহী রামনারায়ণ পাবলিক লাইব্রেরি পরিদর্শন উপলক্ষে লোহাগড়া পাইলট উচ্চবিদ্যালয় মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এ কথা বলেন।

রামনারায়ণ পাবলিক লাইব্রেরির সভাপতি ও লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোকতার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন বিশেষ অতিথি নড়াইল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান, জেলা প্রশাসক আবদুল গাফফার খান, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।