১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

না’গঞ্জ ও ঝালকাঠিতে সৈনিক লীগ নেতাসহ দুই লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে নিখোঁজের চারদিন পর সৈনিকলীগ নেতার ও ঝালকাঠিতে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদারীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

নারায়ণগঞ্জ ॥ নিখোঁজের চারদিন পর নারায়ণগঞ্জে নগরীর মাসদাইর এলাকার ডোবা থেকে শেখ মোহাম্মদ মোখলেছুর রহমান (৪২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ওই এলাকার সিদ্দিক মিয়ার মালিকানাধীন ডোবা থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝালকাঠি ॥ নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের বৈশাখীয়া গ্রামের মজিবর রহমানের বাড়ি সংলগ্ন একটি বাগানের ঝোপের মধ্যে এক অজ্ঞাত মহিলার গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর সাড়ে ১২টায় পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

মাদারীপুর ॥ শুক্রবার রাতে মাদারীপুরের কালকিনি পৌরসভার ঝাউতলা এলাকার অঞ্জন বিশ্বাসের স্ত্রী অনামিকা বিশ্বাস পুতুল (২১) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রাত ১০টার দিকে মৃত্যুর সংবাদ অনামিকার পরিবারসহ সকলকে জানানো হয়। পুলিশ লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অনামিকার পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে।

সান্তাহার ॥ শনিবার সকালে বগুড়ার সান্তাহার শহরতলীর গ্রামে অনন্যা কবির (১৮) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আদমদীঘি থানা পুলিশ।

জানা গেছে, সান্তাহার শহরতলীর সান্দিড়া গ্রামের আলমগীর কবিরের মেয়ে কলেজছাত্রী অনন্যা কবির মায়ের ওপর অভিমান করে শুক্রবার সন্ধ্যা রাতে তার শয়নঘরে গলায় দড়ির ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সড়ক দুর্ঘটনায় যাত্রীসহ নিহত তিন

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় কক্সবাজারে যাত্রী, কলপাড়ায় চালক ও সীতাকু-ে অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টারদের।

কক্সবাজার ॥ টেকনাফের হোয়াইক্যং শামলাপুর পাহাড়ী সড়কে যাত্রীবাহী জীপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ওলামং চাকমা নামে এক যাত্রী নিহত ও দুইজন আহত হয়েছে।

কলাপাড়া ॥ টমটম উল্টে চালক ইউসুফ আলী মারা গেছেন। শনিবার সকাল ৯টায় কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলীপুর-মিশ্রিপাড়া সড়কে দুর্ঘটনাটি ঘটে।

চট্টগ্রাম ॥ মিরসরাইয়ে রড বোঝাই বেপরোয়া গতির ট্রাকচাপায় অজ্ঞাত (৩৮) ব্যক্তি নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদীঘি এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

সম্পর্কিত:
পাতা থেকে: