১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

ড. সেলিমের জানাজা আজ বাদ আছর


স্টাফ রিপোর্টার ॥ সাবেক প্রধানমন্ত্রী ও চার জাতীয় নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলীর জ্যেষ্ঠ পুত্র ড. মোহাম্মদ সেলিম-এর প্রথম জানাজার নামাজ আজ রবিবার দুপুর সাড়ে বারটার পরিবর্তে বাদ আছর জাতীয় সংসদ ভবন দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হবে। জানাজার নামাজের পর প্রধানমন্ত্রী, জাতীয় সংসদের স্পীকার, মন্ত্রিসভার সদস্যবর্গ, সংসদ সদস্যগণ এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের জনগণ মরহুমের প্রতি পুষ্পস্তাবক অর্পণ করবেন।

পরে সন্ধ্যায় মরহুমের মরদেহ বারডেম হাসপাতালে হিমাঘরে রাখা হবে। সোমবার সকাল এগারোটায় মরহুমের মরদেহ হেলিকপ্টারযোগে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় নিয়ে যাওয়া হবে। সেখানে বাদ জোহর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে এবং বিকেলে ঢাকার বনানী কবরস্থানে তাঁকে দাফন করা হবে। মরহুমের ভাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং মরহুমের পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও সকলের দোয়া কামনা করা হয়েছে। আর মরহুমের সকল রাজনৈতিক সহকর্মী, শুভানুধ্যায়ী এবং আত্মীয় স্বজনকে নামাজে জানাজায় উপস্থিত থাকার জন্য তাঁর পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় লন্ডনে নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ড. মোহাম্মদ সেলিম দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন।