২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বোমা মেরে ঢাকা বিচ্ছিন্ন করতে গিয়ে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে ॥ ও. কাদের


নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৪ জানুয়ারি ॥ বিএনপির অবরোধ ও আন্দোলন প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বোমা মেরে ঢাকাকে বিচ্ছিন্ন করতে গিয়ে বিএনপিই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। পেট্রোলবোমা মেরে শিশু, গাড়িচালক, হেলপারসহ সাধারণ মানুষ মারা হচ্ছে। এটা কোন আন্দোলন নয়। সংহিসতা, নাশকতা কোন আন্দোলন নয়। এভাবে কতদিন? নড়াইলের মধুমতি নদীর কালনাঘাটে চার লেনবিশিষ্ট সেতুর ভিত্তিপ্রস্তর স্থান পরিদর্শনকালে শনিবার বেলা ১১টায় মন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ও তার মিত্ররা জনগণকে নিয়ে যদি আরব বসন্ত ঘটাতে পারত, তবে সেটা ছিল ভিন্নকথা। আরব বসন্ত ছিল স্বতঃস্ফূর্ত আন্দোলন। আন্দোলনের ডাক দিয়ে নেতারা ঘরের মধ্যে শুয়ে থাকেন। চোরাগোপ্তা হামলা করে বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে। আমরা ক্ষমতাসীন দল, আমরা উস্কানি দেব না। আমরা দায়িত্বশীল ভূমিকা পালন করব।

এ সময় উপস্থিত ছিলেন- সড়ক ও জনপথ (সওজ) বিভাগ খুলনা অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ আলী, সওজ নড়াইলের নির্বাহী প্রকৌশলী তাপসী দাস, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী সমীরণ রায়, নড়াইল জেলা প্রশাসক আব্দুল গাফফার খান, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রায়হান কাওসার, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, কাজী বশিরুল হক প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: