২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভারতে তৈরি ২১ অত্যাধুনিক এয়ার রাইফেল উদ্ধার


সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা, ২৩ জানুয়ারি ॥ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর থেকে লেন্সযুক্ত ভারতে তৈরি ২১ অত্যাধুনিক এয়ার রাইফেল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২টার দিকে জয়রামপুর কুটিরপাড়ার খোড়ার মাঠে কাদায় আটকে পড়া একটি কাভার্ডভ্যান তল্লাশি করে লেন্সযুক্ত ২১ অত্যাধুনিক এয়ার রাইফেল উদ্ধার করে।

পুলিশ জানায়, অবরোধের নামে নাশকতা সৃষ্টিকারীরা পেট্রোলবোমা মেরে গাড়িতে অগ্নিসংযোগ করতে পারে এমন আশঙ্কার কথা মাথায় রেখে ঢাকা থেকে ছেড়ে আসা পূর্বাশা পরিবহনের নিরাপত্তার জন্য দর্শনা-চুয়াডাঙ্গা মহাসড়কের লোকনাথপুরে ফায়ার সার্ভিসের অদূরে টহল ডিউটি চলছিল। রাত দুটোর দিকে দর্শনা থেকে চুয়াডাঙ্গা অভিমুখে ছেড়ে আসা একটি সাদা রঙের কাভার্ডভ্যানের গতিরোধে করলে কাভার্ডভ্যানটি দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কাভার্ডভ্যানের পিছু ধাওয়া করলে কুটিরপাড়ার খোড়ার মাঠ নামক স্থানে চালকসহ অস্ত্র চোরাচালানিরা কাভার্ডভ্যান ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ কাভার্ডভ্যানটি তল্লাশি করে ২১ অত্যাধুনিক এয়ার রাইফেল উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার ওসি কামরুজ্জামান বলেন, ওই অস্ত্রগুলো ভারতীয় তৈরি। যার প্রতিটির আনুমানিক বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা হতে পারে। এ ঘটনায় কেউ আটক হয়নি। তবে গাড়ির কাগজপত্র পাওয়া গেছে।