২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লালমনিরহাটে লাশের পোস্টমর্টেম নিয়ে টানাপোড়েন


নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ২৩ জানুয়ারি ॥ জেলার আদিতমারী উপজেলায় এক যুবতীর মৃতদেহের পোস্টমর্টেম নিয়ে লালমনিরহাট ও রংপুর ফরেন্সিক বিভাগের চিকিৎসকদের মধ্যে শুরু হয়েছে টানাপোড়েন। বৃহস্পতিবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগে লাশ পোস্টমর্টেম করতে পাঠানো হয়। রংপুর ফরেন্সিক বিভাগ পোস্টমর্টেম না করে ফেরত পাঠায়।

পুলিশ সূত্রে জানা গেছে, আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ি গ্রামের আমতলী নামক স্থানে বুধবার রাতে ড্রেনের ভিতরে এক যুবতীর মৃতদেহ পড়ে থাকতে দেখে গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের নাম রোকসানা (১৮)। সে একই উপজেলার দুর্গাপুর গ্রামে আমিনুলের কন্যা। দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে নিহতের স্বজনরা থানায় অভিযোগ করে।

বৃহস্পতিবার সুরতহাল রিপোর্টসহ লাশ পোস্টমর্টেম করতে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। লালমনিরহাটের সিভিল সার্জন মোঃ মোস্তফা কামাল জানান, সুরতহাল রিপোর্টের ভিত্তিতে বৃহস্পতিবার লাশের পোস্টমর্টেম করতে গিয়ে মৃত দেহের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আধুনিক যন্ত্রপাতি ও পদ্ধতি ব্যবহার করে পোস্টমর্টেম করতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগে পাঠানো হয়।