২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভোলায় যুবদল অফিস এলাকা থেকে ১১


নিজস্ব সংবাদদাতা, ভোলা, ২৩ জানুয়ারি ॥ ভোলায় জেলা যুবদল অফিস এলাকায় সার্কুলার রোড মন্দিরের পেছন থেকে ১১টি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ওই ককটেলগুলো উদ্ধার করে। এছাড়া বৃহস্পতিবার দুপুরে আরও ৫টি ককটেলসহ বিজেপির কর্মী শাহেন শাহকে গ্রেফতার করেছে।

ভোলা ডিবি পুলিশের ওসি হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা জেলা যুবদল অফিস এলাকায় সন্ধ্যার পর ডিবি পুলিশ অভিযান চালায়। এ সময় যুবদল অফিসের পিছনের সার্কুলার রোডে মন্দিরের পিছনে একটি ব্যাগ দিয়ে ঢাকা অবস্থায় পরিত্যক্ত ১১টি তাজা ককটেল উদ্ধার করেছে। তবে কাউকে আটক করতে পারেনি।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে করে ডিবি পুলিশের একটি দল দুপুরে সদরের বাপ্তা ইউনিয়নে অভিযানে নামে। এ সময় বিজেপি কর্মী শাহেন শাহ’র বসত ঘর থেকে ৫টি ককটেল বোমাসহ তাকে আটক করে। আটককৃত শাহেন শাহ ওই গ্রামের তছির বেপারীর ছেলে। ওসি আরও জানান, শাহেন শাহ একটি অস্ত্র মামলার ২০ বছরের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও সে অবরোধ ও পুলিশের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।